পুষ্পার উ আন্টাভা গানে বালিতে গড়াগড়ি খেয়ে নাচ করছেন নেহা কক্কর! হেসে লুটোপুটি খাচ্ছে নেটিজেনরা

গোটা দেশ এখন দুটো জ্বরে আক্রান্ত। এক হলো করোনা জ্বর‌ আর দ্বিতীয় হলো দক্ষিণ ভারতীয় ছবি পুষ্পা। আল্লু অর্জুন এবং রশ্মিকা মান্দানা অভিনীত এই ছবি গোটা দেশে যেভাবে সাড়া ফেলেছে গত একমাস ধরে তা নিজের চোখে না দেখলে কেউ বিশ্বাস করতে পারবেন না। এই সিনেমার গান শ্রীভল্লি, উ আন্টাভা, সামি সামি প্রত্যেকটাই সুপার ডুপার হিট। অনেকেই এই গানগুলোর সঙ্গে রিল ভিডিও পোস্ট করছেন বানিয়ে। সেলিব্রিটিরাও সেই তালিকা থেকে পিছিয়ে নেই।সম্প্রতি সেই তালিকায় নাম লেখালেন নেহা কক্কর যদিও তার নাচের ভিডিওর জন্য তাকে হতে হল তুমুল ট্রোলড।

Neha Kakkar Post

সমুদ্রের ধারে বালিতে অদ্ভুত ভঙ্গিমায় উ আন্টাভা গানে নেচেছেন নেহা কক্কর সবুজ কুর্তি এবং প্যান্ট পরিহিত সেই নাচ দেখে হেসে মরে যাচ্ছেন নেটিজেনরা। কয়েক জন কমেন্ট করেছেন যে আপনি বালিতে কী খুঁজছেন? অনেকে আবার বলছেন কারোর বাচ্চা হারিয়ে গেছে? অধিকাংশটাই বলছেন যে এটা আবার কেমন নাচ হলো?

যদিও নেহা কক্কর নিজে এই ভিডিওর ক্যাপশনে লিখেছেন যে তিনি পুষ্পা দেখে অভিভূত হয়েছেন এবং পুষ্পা কে তিনি নিজের এই নাচ উৎসর্গ করছেন।পুষ্পা তার এতই ভাল লেগেছে যে তিনি এই নাচ টুকু করেই পুষ্পার টিমকে খুশি করতে চান। যদিও নেটিজেনরা তার এই নাচকে মোটেও ভাল চোখে দেখেননি।

Back to top button