শরী’রে নেই সু’তোর লেশমাত্র! ভাইরাল হয়ে গেল সুপারস্টার গায়িকা নেহা কক্করের ন’গ্ন ছবি

১৯৮৮ সালের ৬ জুন, উত্তরাখণ্ডের ঋষিকেশের একটি অতি সাধারণ গরীব, এক সিঙাড়া বিক্রেতার ঘর আলো করে জন্মান ভবিষ্যতের এক উজ্জ্বল তারকা। তিনি হলেন, আজকের প্রখ্যাত গায়িকা নেহা কক্কর। শোনা যায়, নেহার বাবা হৃষীকেশ কক্কর উত্তরাখণ্ডের স্কুল-কলেজের বাইরে সিঙাড়া বিক্রি করতেন। আর নেহার মা ছিলেন একজন সাধারণ গৃহবধূ।

উল্লেখ্য, আজকের এই তারকার গোটা পরিবার একটা সময় উত্তরাখণ্ডে একটি এক কামরার ঘরে থাকতেন। পরে ছেলেমেয়েদের গানের জন্য কক্কর পরিবারে দিল্লি চলে আসে। নেহার গান গাওয়ার শুরু মাত্র ৪ বছর বয়সে। মূলত বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানে ভজন, আরতির গান গাইতেন, নেহাই শুধু নন, তাঁর দিদি সোনু কক্কর এবং তাঁদের ভাই টনি কক্করও এইসব অনুষ্ঠানে গাইতেন অনেক ছোট থেকেই। কঠিন জীবন ছিল তাঁদের। আর আজ তাঁরাই কোটি কোটি টাকার মালিক ।

জানা যায়, খুব সামান্য টাকা উপার্জন হত এই সব অনুষ্ঠানে গান গেয়ে। তবু, সারারাত জেগে তাঁরা এইসব অনুষ্ঠানে গান গাইতেন। ২০০৬ সালে তাঁর কাছে আসে প্রথম বড় সুযোগ। তিনি ছোট পর্দার রিয়েলিটি শো, ইন্ডিয়ান আইডল-এর দ্বিতীয় মরশুমে যোগ দেন। কিন্তু দুর্ভাগ্য বশত শেষ আটে পৌঁছানোর আগেই তিনি ছিটকে যান প্রতিযোগিতা থেকে। ২০০৮ সালে, তিনি তার প্রথম অ্যালবাম নেহা-দ্য রক স্টার প্রকাশ পায়, যার সঙ্গীত পরিচালনা করেন মিত ব্রাদার্স।

বলিউডে নেহার কাজের ইয়ত্তা নেই। মূলত ইন্ডিয়ান আইডল-এ প্রতিযোগী হিসেবে অংশ নেওয়ার পর, আর তাঁকে সেভাবে পিছু ফিরে তাকাতে হয়নি। একের পর এক হিট গান, দেশে-বিদেশে গানের অনুষ্ঠান, গানের রিয়েলিটি শো-এর বিচারকের দায়িত্ব সব একসঙ্গে চলতে শুরু করে। একসময় জীবনে কষ্ট করেছেন। তাও গানকে ছাড়েননি। গানের প্রতি ভালোবাসা তাঁর সব কষ্টকে ছাপিয়ে গেছে। আজ তিনি তুমুল সফল নিজের জীবনে।

তবে একজন গায়িকা হওয়ার পাশাপাশি ড্রামা কুইন‌ও বটে তিনি। ব্যক্তিগত সম্পর্ক ভাঙা হোক বা জীবনে যাই কিছু ঘটুক না কেন প্রকাশ্যে হাউ হাউ করে কেঁদে ফেলাটা নেহার পাবলিসিটি স্ট্যান্ট বলে থাকেন অনেকেই। তবে এবার অন্য একটি কারণে প্রচারের আলোয় গায়িকা। কী কারণে? সোশ্যাল মাধ্যমে ভাইরাল হয়েছে গায়িকার ন’গ্ন ছবি।

বলেন কী? সেই ছবিতে গায়িকার শ’রী’রে নেই পো’শা’কে’র লেশমাত্র। আর জানেন গায়িকার এই ছবি ভাইরাল করেছেন কে? তিনি হলেন নেহা কক্করের আদরের ভাই টোনি কক্কর। অন্য কিছু ভাববেন না যেন। আসলে ৬জুন ছিল গায়িকার জন্মদিন। আর সেই বিশেষ দিনে গায়িকার ছোটবেলার একটি ছবি পোস্ট করেন গায়ক। যে ছবিতে নেহার গা’য়ে নেই কোনও পো’শা’ক। টোনির শেয়ার করো নেহার ছোটবেলার এই ছবি ভাইরাল হয়েছে ব্যাপক পরিমাণে।

 

View this post on Instagram

 

A post shared by Neha Kakkar (@nehakakkar)

Back to top button