Connect with us

Bollywood

ষড়যন্ত্রের শিকার শাহরুখ খান’ কিং খানের পাশে দাড়ালেন মমতা বন্দ্যোপাধ্যায়

Published

on

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পশ্চিমবঙ্গের বিনিয়োগ ও বি জে পি বিরোধী জোটের জন্য রাজ্যে রাজ্যে সফর করছেন। বর্তমানে মুম্বাই সফর যে তার মধ্যে অন্যতম গুরুত্বপূর্ণ একথা বলার অপেক্ষা রাখে না। ইতিমধ্যেই আদিত্য ঠাকুর এবং সঞ্জয় রাউতের সাথে মিটিং করেছেন তিনি।

গতকাল মুম্বাইয়ের বিশিষ্ট ব্যক্তিদের সাথে মিটিং করেন তিনি। উপস্থিত ছিলেন সমাজকর্মী মেধা পাটেকর, শোভা দে, জাভেদ আখতার, মহেশ ভাট, স্বরা ভাস্কর, মুনওয়ার ফারুকি-সহ বহু খ্যাতনামা শিল্পী। সেখানেই মমতা বলেন, “ভারত পেশিশক্তি চায় না, তবু আমাদের একটি নিষ্ঠুর অগণতান্ত্রিক দলের মুখোমুখি হতে হচ্ছে। কিন্তু একজোট হলে আমরাই জিতব।”

এরপরেই জনপ্রিয় পরিচালক মহেশ ভাটকে উদ্দেশ্য করে মমতা বন্দ্যোপাধ্যায় জানান “মহেশজি, আপনিও তো ষড়যন্ত্রের শিকার হয়েছেন, শাহরুখ খানের সঙ্গেও ষড়যন্ত্র করা হয়েছে। আমরা যদি জিততে চাই, তবে আমাদের লড়াই করতে হবে এবং নিজেদের কথা প্রকাশ্যে বলতে হবে।”

বিশিষ্ট লেখিকা শোভা দে মমতা বন্দ্যোপাধ্যায় উদ্দেশ্য করে জিজ্ঞাসা করেন প্রধানমন্ত্রী কে হবেন সেটা বড় বিষয় নয়, গণতন্ত্র রক্ষাই এই মুহূর্তে সবথেকে গুরুত্বপূর্ণ। কে প্রধানমন্ত্রী হবেন পরিস্থিতি ঠিক করে দেবে।”

এরমধ্যেই মাদক মামলায় শাহরুখ খানের পুত্র আরিয়ান খানের গ্রেফতারি নিয়ে মুখ খুললেন মমতা বন্দ্যোপাধ্যায়।তিনি দাবি করেন ষড়যন্ত্রের শিকার হয়েছেন শাহরুখ খান

বাংলা মহারাষ্ট্রের সম্পর্কের কথা বলতে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় মারাঠা বীর শিবাজিকে (Shibaji) নিয়ে লেখা রবীন্দ্রনাথ ঠাকুরের লেখা কবিতার কথাও বলেন।

Trending