Connect with us

Bollywood

‘পার্টিতে যাওয়ার আগেই মাতাল হয়ে গেলেন নাকি?’ মুখ থুবড়ে পড়ে যাওয়ায় মালাইকাকে তোপ নেটিজেনদের

Published

on

বলিউডের অন্যতম চরিত্র এবং বিতর্কিত অভিনেত্রী হলেন মালাইকা আরোরা। এখন তিনি সম্পর্কে রয়েছেন বয়সে অনেক ছোট অর্জুন কাপুরের সঙ্গে। সেই নিয়ে তাকে কম কথা শুনতে হয় না।তবে বর্তমানে মালাইকা অরোরার একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে রীতিমতো চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

এখন বলিউডে পার্টির সময়।কিছুদিন আগেই হয়েছে ক্রিসমাস পার্টি আর সামনে রয়েছে নতুন বছর। তাই এই সময়টা পার্টি করতেই ব্যস্ত থাকেন বলিউডের তাবড় তাবড় ব্যক্তিরা। আর করিনা কাপুরের গার্ল গ্যাং অর্থাৎ করিশমা কাপুর করিনা কাপুর অমৃতা আরোরা মালাইকা আরোরা এই বছর এখনো পর্যন্ত রয়েছেন মুম্বাইতে। তাই স্বাভাবিকভাবেই তারা যে জমিয়ে পার্টি করবেন এই কথা তো বলাই বাহুল্য। সম্প্রতি করিশমা কাপুর নিজের বাড়িতে করেছিলেন পার্টির আয়োজন। সেখানেই মালাইকা আরোরা ঢোকার আগে পড়ে গেলেন মুখ থুবড়ে।

এই চারজনের সঙ্গে পার্টিতে হাজির ছিলেন অর্জুন কাপুর ও। করিশমার বাড়ির বাইরের একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে হাই-হিল পরার কারণে গাড়ি থেকে নামার সময় ব্যালেন্স হারিয়ে উল্টে পড়ে যাচ্ছিলেন মালাইকা আরোরা।সেই সময় তার পাশে থাকা এক ব্যক্তি তাকে ধরে নেন বলে তিনি সেই যাত্রায় বেঁচে যান।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

আর এই ভিডিও দেখেই তাকে সকলে কমেন্ট বক্সে লিখতে শুরু করল যে পার্টিতে যাওয়ার আগে মাতাল হয়ে গেলেন নাকি মালাইকা অরোরা? যদিও ভিডিয়োতে দেখা যাচ্ছে সেখানে উপস্থিত পাপারাৎজিদের মালাইকা নিজেই জানান পার্কিং প্লেসের ঢালের জন্য তিনি ব্যালেন্স হারিয়েছিলেন। পরে নিজেকে সামলে নিয়ে হাসি মুখে ছবির জন্য পোজও দেন। তবুও ওই ভিডিও এখন ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending