Bollywood

Georgia-Arbaaz: বিদেশি বান্ধবী জর্জিয়া আজ যে “সুখ” দিচ্ছেন মালাইকা সেটা দেননি! নতুন প্রেমিকাকে নিয়ে এ কোন ইঙ্গিত দিলেন আরবাজ খান?

আমাদের প্রত্যেকের জীবনে সুখ, দুঃখ, আনন্দ এই বিষয়গুলো ক্ষণস্থায়ী এবং কখন কী রূপ নিয়ে আসে সেটা নিজেরাও ঠিক চিনে উঠতে পারি না অনেক সময়। আর ব্যক্তিগত জীবনে সাংসারিক সুখ বলতে দম্পতির পারস্পরিক সম্পর্ককে বোঝায়। সেখানে সুখ বিভিন্ন দম্পতির কাছে বিভিন্ন রকমের সংজ্ঞা বয়ে আনে।

বলিউডের এই চর্চিত অভিনেতা এবং ভাইজান সলমন খানের দাদা আরবাজ খান নিজের দাম্পত্য জীবনকে কেন্দ্র করে এক এমন মন্তব্য করে বসেছেন যা নিয়ে চারিদিকে হইচই শুরু হয়ে গেছে। ভাইয়ের মতো অতটা জনপ্রিয় না হতে পারলেও কাজের দিক থেকে নয় কিন্তু ব্যক্তিগত জীবনের ক্ষেত্রে বেশ আলোচনা হয় এই অভিনেতাকে নিয়ে। পারিবারিক ঐতিহ্যের অভিনয় রয়েছে এবং তার পাশাপাশি প্রাক্তন স্ত্রী নিজেও বলিউডের গ্ল্যামারাস অভিনেত্রী। তাই সেই সুবাদে যথেষ্ট জনপ্রিয়তার অধিকারী এই সুদর্শন অভিনেতা।


তবে প্রাক্তন স্ত্রীর সঙ্গে সম্পর্ক বিছিয়ে যাওয়ার পর বিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়ার সঙ্গে সঙ্গেই সামনে আসে অভিনেতার নতুন জীবনের খবর। হ্যাঁ, এই মুহূর্তে আরবাজ প্রেম করছেন এক বিদেশি মেয়ের সঙ্গে। মালাইকা আরোরার সঙ্গে তার বিবাহ বিচ্ছেদের পর থেকে তার জীবন অনেকটাই পরিবর্তিত হয়েছে এটা বলাই বাহুল্য। তবে আপাতত ভাবে দেখে মনে হচ্ছে তিনি যথেষ্ট সুখী এবং খুশি রয়েছেন বর্তমান প্রেমিকার সঙ্গে।

When Malaika Arora Annoyingly Reacted To Rumours Of Salman Khan & Family Not Supporting Arbaaz Khan's Career: “What Should They Do, Spoon Feed Him…?”
যদিও বিদেশি বান্ধবী জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে লিভ টুগেদার করছেন কিনা আরবাজ সেটা কেউ জানতে পারেনি। তবে মাঝে মাঝেই দুজনকে একসঙ্গে দেখা যায় বিভিন্ন অনুষ্ঠানে বিশেষ করে অভিনেতার বাড়ির অনুষ্ঠানে এখন এই সুন্দরীর উপস্থিতি একান্তভাবেই কাম্য তার বাড়ির লোকেদের কাছে।

তবে এই অভিনেতার সঙ্গে সম্পর্কের খাতিরেই শুধু নয় নিজের রূপ এবং গুণেও জর্জিয়া মুগ্ধ করেছেন প্রচুর মানুষকে। পেশায় আন্তর্জাতিক এই মডেলের ফ্যান ফলোয়ার থাকবে না এটা কি হয়? কিন্তু মালাইকা আরোরার সাথে সম্পর্ক ছেদ হওয়ার পরে এই নতুন নারীর আগমন। এখন কেমন রয়েছেন অভিনেতা?

সলমন-ভ্রাতা উত্তরে জানিয়েছিলেন যে তিনি যদি এই সম্পর্কটা লুকিয়ে রাখতেন তাহলে হয়তো খুশি থাকতে পারতেন না। কিন্তু তার জীবনে এখন ভালো সময় কাটছে। তাই প্রেমিকা হিসেবে মালাইকার থেকে জর্জিয়াকে বেশি নম্বর দিলেন আরবাজ। অভিনেতা স্বীকার করেছেন শেষের দিকে মালাইকার সঙ্গে সম্পর্কটা ভালো যাচ্ছিল না। অহরহ ঝগড়া, অশান্তি থেকে সম্পর্কটাকে একেবারে শেষ করে দেওয়া সিদ্ধান্ত নেন দুজনে। তার পরেই আসেন এই বিদেশিনী। আর এখন নায়ক জোর দিয়ে বলতে পারেন তিনি নাকি আগের থেকে অনেকটাই সুখী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button