Malaika Arora: নীল ব’ক্ষ বন্ধনীর উপর দিয়ে উপচে পড়ছে উন্নত ব’ক্ষযুগল! ৪৮য়ের মালাইকার যৌবনের আগুনে পুড়ে গেল নেটপাড়া, হাঁ করে দেখলো তামাম পুরুষকুল

বলিউডে যদি সে’ক্সি অভিনেত্রীদের নাম করতে হয় তাহলে কিন্তু বর্তমানে সবার প্রথমেই আসবে মালাইকা অরোরার নাম। হ্যাঁ কারণ তিনি অভিনয় কতটা পারেন আমাদের জানা নেই কিন্তু নিজের যৌ’ন আবেদন আর নাচের মধ্যে দিয়েই তিনি বিখ্যাত সাধারণ মানুষের কাছে। বিভিন্ন রিয়ালিটি শো এর বিচারক হিসেবে তাকে আনা হয় কিন্তু তার সোশ্যাল মিডিয়ার কনটেন্ট তাকে বেশি জনপ্রিয় করে তোলে বিশেষ করে যখন তিনি জিম থেকে ফেরেন তার ছবি দেখার জন্য উন্মুখ হয়ে থাকে সকলে।

বর্তমানে তিনি সম্পর্কে রয়েছেন নিজের থেকে ১৭ বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে। এর জন্য অর্জুন কাপুর কে সালমান খানের বিরাগভাজন হতে হয়েছে কিন্তু তাতে এদের দুজনের কিছু যায় আসে না।বেশ অনেক মাস হয়ে গেল তারা সম্পর্কে আবদ্ধ হয়েছেন। বর্তমানে তারা অনেক বেশি খোলামেলা ভাবে প্রেম করেন কিন্তু আগে তারা লুকিয়ে করতেন।‌ তবে এবার মালাইকার খবরের শিরোনামে এলেন সম্পূর্ণ অন্য কারণে।

মুম্বাই এর সম্প্রতি চলছে ল্যাকমে ফ্যাশন উইক। যারা ফ্যাশন নিয়ে খুব উৎসাহিত তারা খুব ভালো করেই জানেন যে এই ল্যাকমে ফ্যাশন উইক তাদের কাছে কতটা গুরুত্বপূর্ণ। এখানেই আজকে তিনি রাম্পে হেঁটেছেন আর আগুন ধরিয়েছেন। পরনে ছিল নীল রঙের পোশাক। যখন হাঁটছিলেন পুরো প্রফেশনাল সেই পুরনো মডেলের ঝলক আবার ফিরে পেয়েছি সেই সঙ্গে সকলের চোখে পড়েছে তার উন্মুক্ত যৌবন‌।

চাপা বক্ষবন্ধনী থেকে বেরিয়ে আসছে ব’ক্ষযুগল। সেখানেই আসলে সকলের চোখ চলে যাচ্ছে। আগুন ধরিয়ে দিয়েছেন তিনি ফ্লোরে। মালাইকার এই ভিডিও এখন হু হু করে ভাইরাল হচ্ছে। সকলেই বলছেন যে কেউ দেখলে বলবে মালাইকার বয়স ৪৮? ২০-২২ বছরের মডেলদের টক্কর দেবেন তিনি‌। অনেকেই বলছেন যে অর্জুন কাপুর খুব বুঝেশুনেই সম্পর্কটা করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Pinkvilla (@pinkvilla)

Back to top button