Bollywood

‘বলিউড আমায় অ্যাফোর্ড করতে পারবে না,ওদের অউকাত নেই!’ বলিউডের বিরুদ্ধে বিস্ফোরক দক্ষিণের সুপারস্টার মহেশ বাবু

হিন্দি ছবি দর্শকদের কাছে আজকাল ধীরে ধীরে মূল্য পাচ্ছে দক্ষিণ ভারতের সিনেমাগুলি। এর অন্যতম কারণ হলো সেই সিনেমাগুলোর অনুকরণে বলিউডেও তৈরি হচ্ছে বেশ কিছু হিন্দি সিনেমা। আবার তামিল, তেলুগু, মালায়লাম ভাষায় তৈরি হওয়া সেই সিনেমাগুলির হিন্দি সংস্করণ মুক্তি পাচ্ছে বিভিন্ন প্রেক্ষাগৃহে।

ফলে ধীরে ধীরে বলিউড থেকে দক্ষিণ ভারতের দিকে পা বাড়াচ্ছেন কাজের জন্য। আবার সেখান থেকেও অনেকে বলিউডে কাজ করার জন্য আসছেন। কিন্তু এবার তেলুগু সুপারস্টার মহেশ বাবু যা বললেন তা সত্যিই অবাক করার মত।

তিনি জানালেন হিন্দি ছবিতে কাজ করা মানে বেকার সময় নষ্ট। তাঁকে কাজ দেওয়ার মতো অকাত বলিউডের মধ্যে নেই, এমনই মন্তব্য করলেন মহেশ বাবু।

আর মুহূর্তের মতে ভাইরাল হয়ে যায় বিখ্যাত দক্ষিণী নায়কের এই বক্তব্য। দীর্ঘ দুই বছর রুপোলি পর্দা থেকে দূরে রয়েছেন মহেশ বাবু। চলতি মাসেই মুক্তি পেতে চলেছে তাঁর দুটি ছবি।

মুক্তি পাবে মেজর। সেই সিনেমার ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে প্রশ্ন করা হয় তিনি কি বলিউডে কাজ করতে আগ্রহী? উত্তরে নায়ক বলেন হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রি তাঁকে সঠিক পারিশ্রমিক দিতে পারবে না।

বেশ কিছু প্রস্তাব পেয়েছেন তিনি। কিন্তু পারিশ্রমিকের বিষয়টিকে মাথায় রেখে সেগুলিকে না বলে দিয়েছেন। বলিউডে কাজ করে তাই নিজের সময় নষ্ট করতে চান না মহেশ, সাফ জানালেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button