Connect with us

Bollywood

‘ইশ!তোর গায়ের রঙ কালো’,বিদেশে বর্ণবৈষম্যের শিকার কুমার শানুর মেয়ে! কাঁদতে কাঁদতে জানালেন ভয়ানক অভিজ্ঞতার কথা

Published

on

জনপ্রিয় হলে কী হবে, একসময় তাঁকেও অপমানিত হতে হয়েছে। তিনি জনপ্রিয় গায়ক কুমার শানুর দত্তক কন্যা শ্যানন কে। ছোটবেলা থেকেই মায়ের সঙ্গে লন্ডনে বসবাস করতেন তিনি। গান নিয়ে চর্চা করতে চেয়েছেন। ভর্তি হয়েছিলেন গানের স্কুলে। তবে সেখানেই বর্ণবৈষম্যের শিকার হতে হয়েছে তাঁকে। মার্কিন মুলুকে কীভাবে অত্যাচার সহ্য করেছিলেন তিনি? জানালেন নিজের অভিজ্ঞতা।

তিনি যখন অডিশন দিতে যান সেই সময়ে তাকে এমন অনুভব করানো হয় যে তিনি মেনে নিতে বাধ্য হন তিনি ছোট কারণ তাঁর আশেপাশের মানুষরা আলাদা ছিল। এমন অভিজ্ঞতার পর তিনি বাড়ি ফিরে কাঁদতেন। নিজের উপর আস্থা হারিয়ে ফেলেছিলেন একসময়। এরপরে শুধু শিল্পী নয় মানুষ হিসেবে নিজেকে প্রমাণ করার জেদ চাপে তাঁর। তবে নিজের অভিজ্ঞতা নিয়ে তিনি একসময় গান বানাতে চান এবং ভারতীয় সংস্কৃতিকে নিয়ে পৃথিবীজুড়ে প্রচার করতে চান শ্যানন।

প্রথমে নিজেকে দত্তক পরিচয় দিতে ভয় পেতেন শ্যানন কারণ তিনি মনে করতেন অনেকে অনেকভাবে নিতে পারে বিষয়টিকে। তবে তাঁর বাবা কুমার শানু তাঁর মেয়ের পরিচয়ে গর্বিত এবং মেয়ের পরিচয় দিতে লজ্জা পান না। হলিউডে কাজ করার পাশাপাশি সোনু নিগমের সঙ্গেও কাজ করেছেন শ্যানন। কুমার শানু জানিয়েছেন যে হলিউডের অনেকেই তাঁকে চেনেন তাঁর মেয়ের মাধ্যমে যা তাঁর কাছে গর্বের।

Trending