Bollywood

Alia Feeding Baby: নিজের দুধের শিশুকে বুকের দুধ খাওয়াচ্ছে আলিয়া! ছবি ছড়িয়ে পড়তেই লোকে বলছে ছিঃ ছিঃ! “যারা লজ্জা পাচ্ছে তারা কি কোনদিন খায়নি?” পাল্টা জবাব দিলো নেটিজেন

সম্প্রতি বলিউডের একের পর এক প্রথম সারির নায়িকাদের দেখা যাচ্ছে মা হতে। আর তার মধ্যে সবচেয়ে বেশি শোরগোল ফেলেছে যার মা হওয়ার খবর সেটি হল জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। প্রসঙ্গত চলতি বছরেই অভিনেতা রণবীর কাপুরকে বিয়ে করেন তিনি। ক্যারিয়ারের একদম টপ সময় যখন চলছিল অভিনেত্রীর সেই সময় বিয়ের সিদ্ধান্ত নিয়ে নানা রকম কটাক্ষের শিকার হতে হয়েছে তাকে।

তারপরেই বিয়ের কয়েক মাসের মধ্যেই অন্তঃসত্তা হওয়ার খবর রীতিমতো হৈচৈ ফেলে দেয় সোশ্যাল মাধ্যমে। যে বয়সে একটা মেয়ে নিজের ক্যারিয়ার এবং পরিবার সামলায় সেই সময় আলিয়া নিজের ভরা সংসার সাথে একটি ছোট্ট কন্যা সন্তানকে বড় করবে। এই কথাটাই নেটিজনদের কিছু অংশের বড্ড চোখে লাগছিল। কিন্তু তাদের সকলকে বুড়ো আঙ্গুল দেখিয়ে একটা ছোট্ট ফুটফুটে কন্যা সন্তান জন্ম দিয়েছেন অভিনেত্রী। আর যার নাম রেখেছেন তারা রাহা।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 💛 (@aliaabhatt)

মেয়ের জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়াতে তার ছবি নিয়ে নানা রকম জল্পনা উঠছিল। এবার অভিনেত্রী এবং তার মেয়ের একটি ছবি ভাইরাল হল। যা নিয়ে নেটিজেনদের একাংশ নানা রকম সমালোচনা করতে শুরু করেছে। প্রসঙ্গত সেই ছবিতে দেখা যাচ্ছে নিজের কন্যা সন্তানকে বুকে ধরে দুধ খাওয়াচ্ছেন আলিয়া।

Alia Bhatt - YouTube
এই ছবিটি খুবই স্বাভাবিক হওয়ার কথা আমাদের কাছে। তার কারন একটি সদ্যোজাত শিশু এবং তার মায়ের এই মুহূর্ত সকলেরই চেনা। প্রতিটি মা তার শিশুকে ঠিক এমন করেই বড় করে তোলে। তাই এই ছবিটির যারা সমালোচনা করছে তারা কেন করছে এই নিয়ে নেটিজেনদের আরেকঅংশের প্রশ্ন।

প্রসঙ্গত এই ছবিতে নায়িকাকে দেখা যাচ্ছে একটি লাল রঙের শাড়ি পরে রয়েছে সঙ্গে কপালে লাল রঙের ছোট টিপ। সেই সঙ্গে গলায় এবং কানে গয়না পরা। তবে এই ছবিটি প্রকাশ হওয়ার পরে অনেকেই দাবি তুলছে যে এটি একটি ফেক ছবি। অর্থাৎ এটিকে এডিট করা হয়েছে। তবে আসল সত্যিটা কি?


এটি সম্পূর্ণ একটি নকল ছবি। ছবিটিতে শুধুমাত্র আলিয়ার মুখ বসানো হয়েছে। আসল ছবিটি আপনাদের জন্য এখানে দেওয়া রইল। দুটো ছবি আপনারা দেখলেই বুঝতে পারবেন তফাৎটা কোথায়। তবে এখনো অধীর আগ্রহে ভক্তরা অপেক্ষা করে বসে রয়েছে কবে আলিয়ার সন্তানের প্রথম ছবি সামনে আনবেন তারা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button