Bollywood

৯ বছরের নাবালককে নিয়েও কেচ্ছা,কাটিয়েছিলেন রাত! আসুন জানা যাক বিগ বস ১৫ বিজয়ী তেজস্বী প্রকাশের সম্পর্কে নানা বিস্ফোরক অজানা গল্প

কয়েকদিন আগে চলতি বিগ বস সিজন শেষ হয়েছে। সেখানে সকলকে হারিয়ে টেলিভিশনের অন্যতম সুন্দরী অভিনেত্রী তেজস্বী প্রকাশ জিতেছেন বিগবসের ট্রফি। শো চলাকালীন নানা রকম মন্তব্য করে তিনি আরও বিখ্যাত হয়ে উঠেছিলেন। শিল্পার বোন শমিতা শেট্টিকে তিনি আন্টি বলে সম্বোধন করেন। এছাড়াও আরও বিভিন্ন রকম কাজ কর্ম এবং বিদ্বেষমূলক মন্তব্য তো আছেই।

এই বছর বিগবসে জয়ী হয়েছেন তেজস্বী। দ্বিতীয় হয়েছেন প্রতীক সহজপাল। তৃতীয় স্থান দখল করেছেন করণ কুন্দ্রা। চতুর্থ স্থানে ছেলে নিশান্ত ভাট।

তবে আজ আমরা কথা বলব তেজস্বী প্রকাশের জীবন সম্পর্কে। বিগত কয়েকদিন ধরেই তেজস্বী সম্পর্কে আরো জানার চেষ্টা করছিলেন নেটিজেনরা আর সেখান থেকেই উঠে এসেছে বিভিন্ন তথ্য। তিনি 1993 সালের 10 জুন সৌদি আরবের জেদ্দায় জন্মগ্রহণ করেছিলেন। তার বাবার নাম প্রকাশ এবং তার ভাইয়ের নাম প্রতীক।

অন্যান্য সংবাদ মাধ্যম সূত্রে খবর, তেজস্বী প্রকাশ ইঞ্জিনিয়ারিং পড়েছেন এবং তিনি পেশায় একজন ইঞ্জিনিয়ার ছিলেন। 2012 সালে তিনি মডেল হিসেবে নিজের ক্যারিয়ার শুরু করেন। এর পরের বছর তিনি সিরিয়ালে অভিনয় করা শুরু করেন। তার প্রথম সিরিয়াল ছিল ‘সংস্কার: ধরোহর স্বপ্ন কি’।

পরবর্তীতে ‘পেহরেদার পিয়া কি’ সিরিয়ালে 9 বছরের একটি ছেলের সাথে রোমান্স করেছিলেন অভিনেত্রী। আর এই সিরিয়াল নিয়েই তখন তৈরি হয় তুমুল বিতর্ক। সিরিয়ালে একজন 18 বছর বয়সীর ভূমিকায় অভিনয় করেন তেজস্বী। এমনকি তাদের মধ্যে ফুলশয্যার দৃশ্যও দেখানো হয়। কী করে এমন একটি চরিত্রে তিনি অভিনয় করতে পারেন সেই সময় ওঠে প্রশ্ন।

তখন প্রতিবাদ করে ওঠেন তেজস্বী প্রকাশ। তিনি বলেন যে যাদের ভাল লাগবে তারা সিরিয়ালটি দেখবে। এটি একটি সিরিয়াল মাত্র। যাদের ভাল লাগবে না তারা সিরিয়ালটি দেখবে না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button