মানুষের রূপে হাজার ট্রোল, এবার ড্রাগন সাজল উ’রফি জাভেদ! ওপরের অংশে নেই কোনও অ’ন্ত’র্বা’স! কালো পোশাক ভেদ করে দেখা যাচ্ছে…

উ’রফি জাভেদের ছবি, আর সেটা ভাইরাল নয় এমনটা হতেই পারে না। সোশ্যাল মিডিয়ায় তাঁর ছবি এলেই মুহূর্তের মধ্যে ভাইরাল। সম্প্রতি, ভাইরাল হল উ’রফি জাভেদের আরও এক নতুন ছবি। যা দেখে ফের একবার ভিড়মি খেলেন সকল দর্শকেরা। প্রায়শই উদ্ভট সাজের কারণে ফ্রন্ট খবরে আসেন উ’রফি। এবারও তার অন্যথা কিছুই হল না। দায়ী কি খোলামেলা পোশাক?

একেবারেই তা বলা যায় না। তবে তাঁর পোশাকটা ভারী অদ্ভুত, সেই পোশাক পরে গাড়ি থেকে নামতে দেখা গেল মডেল-অভিনেত্রী। আর তাঁর এই নতুন পোশাক দেখে ভিড়মি খেলেন সকলে। তবে গোটা দেশ জানে, সব প্রশ্নের ঊর্ধ্বে উ’রফি জাভেদ। যে কোনও উপকরণ দিয়ে উ’রফির পোশাক বানিয়ে ফেলার দক্ষতাকে অনেকেই প্রশংসার চোখে দেখেন।

অভিনয় করতে এক সময় গিয়েছিলেন টেলিভিশনে। গানের ভিডিওতেও তাঁকে দেখা গিয়েছে। তবে জনপ্রিয় হন ‘বিগ বস্‌’-এর মতো রিয়্যালিটি শোতে অংশ নেওয়ার পরই। নিজের কৃতিত্বেই বার বার শিরোনামে আসেন তিনি। এবারও মগজাস্ত্রের জোরেই শিরোনামে উ’রফি। নিমেষে জিতে নিলেন হাজার হাজার ভক্তের হৃদয়।

এদিন কালো রঙের নেটের ড্রেস পরেছিলেন উ’রফি। নেটের ওপর থেকে স্পষ্ট বোঝা যাচ্ছিল তাঁর দেহ। নেটের গাউনটি ছিল পা পর্যন্ত। স্পষ্ট ফুটে ওঠে তাঁর অ’ন্ত’র্বা’স। সেই পোশাকের নকশা ছিল অদ্ভুত, শুধু স্ত’নের অংশে ছিল ড্রাগনের নকশা। ড্রাগনে এক আলাদা রকমের লুক দিচ্ছে উ’রফি। কিছু গো’পন স্থান ছাড়া বাকি শ’রীরের সব অংশ ছিল উ’ন্মুক্ত।

কালো রঙের নেটের পোশাকের পিছনের অংশ ছিল ফাঁকা। ছিল শুধু নেটের কাপড়। ড্রেসের আর সামনের অংশে ছিল এই ড্রাগনের নকশা আঁকা। পোশাকের সঙ্গে ছিল পায়ে কালো হিল। এই পোশাক পরে গাড়ি থেকে নামতেই শুরু হল সমালোচনা। উক্ত ভিডিও সামনে আসতেই কমেন্টের পাহাড় ভেঙে পড়ে। কেউ বলেন, উরফি ওপরের অংশে কোনও অ’ন্ত’র্বা’স পরেনি। আবার কেউ বলেন, এর থেকে কিছু না পরাই ছিল ভালো।

Back to top button