মাত্র ৪ বছরেই গোটা দেশের ‘ক্রাশ’! জানেন কি মোট কত টাকার মালকিন সুন্দরী রশ্মিকা মান্দানা?

এমন কম তারকাই রয়েছেন যাঁরা খুব অল্প সময়ে দর্শকদের মনে স্থায়ী জায়গা করে নিতে পেরেছেন। এর মধ্যে অন্যতম হলেন দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মান্দানা। মাত্র ৪ বছর ব্যাপ্তি তার অভিনয় কেরিয়ারের। এরমধ্যেই শুধু দক্ষিণ ভারত নয়, বলিউড তাকে খুব ভালোভাবে আপন করে নিয়েছে। তাই তো এখন তিনি ন্যাশনাল ক্রাশ।

তবে শুধুমাত্র তার অভিনয় নয়, তাক লাগিয়ে দিতে পারে তার সম্পত্তির পরিমাণও। অল্প সময়েই কোটি টাকার মালিক হয়ে উঠেছেন তিনি। ২০১৬ সালে ‘কিরিক পার্টি’ ছবির মধ্য দিয়ে অভিনয়ের জগতে যাত্রা শুরু হয় তাঁর। নায়িকা একটা হাসিতেই একেবারে ঘায়েল তরুণ প্রজন্ম। তাই এখন যে দক্ষিণী অভিনেত্রীরা সবথেকে বেশি পারিশ্রমিক পান তার মধ্যে নাম লিখিয়েছেন তিনিও। এক একটি ছবির জন্য পান প্রায় ৩ থেকে ৪ কোটি টাকা। সম্প্রতি রিলিজ হওয়া এবং বহুচর্চিত ‘পুষ্পা’ ছবিতেও দেখা গিয়েছে তাঁর অভিনয়। শোনা যাচ্ছে এর জন্য নাকি ৮ থেকে ১০ কোটি নিয়েছেন তিনি।

Rashmika Mandanna House

বর্তমানে তিনি প্রায় ৩০ কোটি টাকার মালকিন। রয়েছে একাধিক বিলাসবহুল বাড়ি ও গাড়ি। গোয়াতেও কিনেছেন একটি বাড়ি। মাঝে মাঝে সেখানে সময় কাটান তিনি। গাড়ির তালিকায় রয়েছে মার্সিডিজ বেঞ্জ ক্লাস সি, অডি, ইনোভা, হুন্দাই ক্রেটার ইত্যাদি দামী গাড়ি। তবে শুধুমাত্র অভিনয় নয়, বিজ্ঞাপনের কাজের মাধ্যমে তিনি এই উপার্জন করেন। আর এবার দক্ষিণ ভারত ছাড়িয়ে বলিউডে ‘মিশন মজনু’ ছবির মাধ্যমে পা রাখতে চলেছেন তিনি।

Back to top button