Uorfi Javed: কখনো খুলে রেখেছেন ব’ক্ষভাগ কখনো হাত দিয়ে ঢেকেছেন যৌ’বন! নানাধ উদ্ভট পোশাক পরে উরফির রোজগার কোটির ঘরে

নাম তার উরফি। সে যা করে যেন তাই খবর। জামা পরলেও খবর, না পরলেও খবর। অনেকে বিদ্রুপ করে বলেন, উরফির খবর হওয়ার জন্য শুধু এয়ারপোর্টে যেতে লাগে, বাকি খবর এমনি এমনিই হয়ে যায়। কিন্তু নেটিজেনদের একাংশের মতে এটিও কিন্তু বেশ প্রশংসার বিষয় যেভাবে সব কিছুকে টক্কর দিয়ে উনি নিজের জায়গাটা সত্যিই ধরে রেখেছেন। আসলে কথায় আছে, নেগেটিভ পাবলিসিটি সবথেকে তীব্র পাবলিসিটি। উরফি এই মন্ত্রটি বেশ ভালো করে বুঝে গিয়েছেন।

কখনও বা ধারালো ব্লেড দিয়ে তৈরি সর্ট ড্রেস আবার কখনও ঊর্ধ্বাংশে এক টুকরো কাপড়ও নেই। স্তন ঢাকা কেবল হাত অথবা খাবারের থালা হাতে নিয়ে। আবার কখনও কখনও সম্পূর্ণ শরীর অনাবৃত। নিজের মতো করে গোলাপী গোলাপের পাপড়িকেই তখন পোশাকের মতো ব্যবহার করেছেন তিনি। তার পোশাকের তালিকায় চটের থলি থেকে লোহার তার কিছুই বাদ যায় না। নেটপাড়া যখন ভাবে উরফি আর নতুন কিছু করতে পারবে না, ঠিক তখনই যেন তিনি নতুন নতুন পন্থা নিয়ে এয়ারপোর্টে চলে আসেন।

কিন্তু উরফি জাভেদের মাসিক আয় কত জানেন? সূত্র মতে তিনি এক একটি শো করতে কম করে ৩০ থেকে ৪০ হাজার টাকা চার্জ করেন। এছাড়া তাঁর ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা তিন মিলিয়নেরও বেশি। কেবলমাত্র এনডোর্সমেন্ট এবং ইনস্টাগ্রাম থেকেই তিনি লক্ষ লক্ষ টাকা উপার্জন করেন। সব মিলিয়ে হিসেব বলছে মাসে তিনি প্রায় ১.৫ কোটি টাকা উপার্জন করেন। ফলে স্বাভাবিকভাবেই উরফি সর্বোচ্চ বেতনপ্রাপ্ত টিভি অভিনেত্রী ও প্রভাবশালীদের তালিকায় বেশ শীর্ষস্থানেই বিরাজ করেন

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

Back to top button