Bollywood

রশ্মিকা মন্দানার বুকে হাত দিয়েছেন আল্লু অর্জুন!দেখুন পুষ্পা থেকে বাদ যাওয়া এই বিতর্কিত দৃশ্যটি

একসময় সারাদেশে ঝড় সৃষ্টি করেছিল দক্ষিণ ভারতের সিনেমা পুষ্পা। সিনেমার থেকেও এর গানগুলি যেন আরো বেশি হিট হয়েছে। সামি সামি, ও অন্তভা গানগুলি ছোট থেকে বড় প্রত্যেকের মুখে লেগে রয়েছে এখনও। কম বাজেটের ছবি হলেও যেভাবে ব্লকবাস্টার হিট হয়েছে তা শিক্ষণীয় বলিউডের কাছে। বাহুবলী সিনেমার পর আবার সুদিন শুরু হয়েছে দক্ষিণ ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে।

রক্তচন্দন চোরাকারবারির গল্প নিয়ে তৈরি হয়েছে এই সিনেমা। মূল চরিত্রে ছিলেন আল্লু অর্জুন এবং রশ্মিকা মন্দানা। এক একটা গান রিলিজ হওয়ার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়েছিল হু হু করে।

ট্রেন্ডিং নাচের স্টেপগুলি এখনও সোশ্যাল মিডিয়ায় ছেয়ে রয়েছে। তবুও বিতর্ক পিছু ছাড়েনি এই সিনেমার। একটিমাত্র দৃশ্যে আপত্তি ছিল দর্শকদের। সেই দৃশ্যে নায়িকার সঙ্গে আপত্তিকর আচরণ করেছিলেন অভিনেতা আল্লু অর্জুন। শেষমেষ চাপে পড়ে দৃশ্যটি বাধ্য হয়েছিলেন নির্মাতারা।

এক বিতর্কিত দৃশ্যে শ্রীভল্লি তার ভালোলাগার কথা জানায় পুষ্পাকে। তারপর হঠাৎ করে সে নায়িকার বু’কে হাত দিয়ে দেয়। রীতিমতো বিরক্ত হয়ে যায় দর্শকরা। অভিনেতার মতো একজন আদর্শবান চরিত্রের কথা ভেবে দৃশ্যটি বাদ দেওয়ার দাবি ওঠে। তবে সে সময় সিনেমাটি সিনেমাহলে ইতিমধ্যেই সম্প্রচার করা শুরু হয়ে গিয়েছে। পরে আবার দৃশ্যটি কেটে বাদ দিতে হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button