Connect with us

Bollywood

অবশেষে পূরণ হতে চলেছে ফ্যানদের আশা, প্রথমবার একসঙ্গে ছবি করছেন ক্যাটরিনা-ভিকি

Published

on

গত বছর ৯ই ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। অনেক ধরণের সিকিউরিটির মধ্যে বিয়ে হয় ভিক্যাট জুটির। তাদের বিয়ের খবর থেকে শুরু করে এখনও পর্যন্ত, তাদের নিয়ে উচ্ছ্বাস কম নেই দর্শকের মধ্যে। মাঝেমধ্যেই খবরের শিরোনামে উঠে আসেন দুজনে।

বিয়ের প্রথম মাসের অ্যানিভার্সারিতে একে অপরকে ভালোবাসার কথা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় মিষ্টি ছবি পোস্ট করেছিলেন তারা। হিট এই জুটিকে একসঙ্গে কখনও পর্দায় কাজ করতে দেখা যায়নি। এই নিয়ে দর্শকের মনে বেশ হতাশা ছিল। তবে এবার সকলের আশা পূরণ হতে চলেছে।

জানা গিয়েছে, এবার এই জুটিকে প্রথমবার একসঙ্গে বড় পর্দায় দেখা যাবে। অনেকদিন পর ফের পরিচালনায় ফিরছেন ফারহান আখতার। তাঁর পরবর্তী ছবি ‘জি লে জারা’-তে প্রথমবার ভিকি ও ক্যাটকে একসঙ্গে দেখা যাবে বলে গুঞ্জন বলিউডের অন্দরে। এই ছবির অন্য দুই মুখ্য চরিত্রে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া ও আলিয়া ভাট। এটি মূলত নারীকেন্দ্রিক একটি ছবি।

এই ছবিতে একটি পুরুষ চরিত্রে নিজেই অভিনয় করছেন ফারহান। ভিকি ও ফারহানের পর তৃতীয় পুরুষ চরিত্রে কাকে দেখা যাবে, তা অবশ্য এখনও জানা যায়নি। তবে ক্যাটরিনার বিপরীতে ভিকিকেই দেখা যাবে বলে জানা যাচ্ছে।

অনেকের মতেই, ছবির সাফল্য ও প্রচারের জন্য ক্যাট-ভিকির জুটির ছবিতে থাকা বেশ গুরুত্বপূর্ণ। এই খবর যদি সত্যি হয়, তাহলে ফারহানের হাত ধরেই একসঙ্গে পর্দায় দেখা মিলবে ভিকি-ক্যাটের জুটির। সেই ক্ষণের অপেক্ষায় এখন ভিক্যাটের অনুরাগীরা।

Trending