Bollywood

Bi’kini Babe: বিকিনিতে টইটুম্বুর যৌ’বন, হাত বোলাচ্ছেন নিজেরই বু’কের উপর! ক্যাটরিনা কাইফের হামশকলের একেকটা ছবির উ’ষ্ণতা মাঁপতে ভেঙে যাবে থার্মোমিটারও

কথায় আছে পৃথিবীতে একইরকম দেখতে সাতজন মানুষ হয়। কথাটিকে একদমই ফু মেরে উড়িয়ে দেওয়া যায় না যদিও। তবে সেলেব মানুষদের মুখের সঙ্গে যাদের মিল থাকে স্বাভাবিকভাবেই তাঁরা একটু স্পেশাল খাতির পান।

সম্প্রতি বলিউডের অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রীর মুখের সঙ্গে মিল থাকা এক মডেলের খোঁজ পেতেই ইনস্টাগ্রামে তাঁর বন্যা বয়ে গিয়েছে। মডেলের নাম অ্যমি এলা। আর তাঁর মুখে মিল রয়েছে বলিউডের স্টার অভিনেত্রী ক্যাটরিনা ক্যাফের সঙ্গে।

তবে অ্যমি এল নিজ গুণেই অনেক বেশি জনপ্রিয়। ইনস্টাগ্রামের তিনি জনপ্রিয়তা লাভ করেন টিকটকের মাধ্যমে। পরবর্তীকালে তা নিষিদ্ধ হয়ে যাওয়ায় খ্যাতি বাড়তে থাকে ইনস্টাগ্রামে।

আর ইনস্টাগ্রামে আসা মাত্রই তাঁকে সবাই ক্যাটের ডপেলগ্যাঞ্জাররূপে বেশি খ্যাতি গড়ে তুলছেন। তাঁর ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা ১.৫ মিলিয়নেরও বেশি।

তবে উ’ষ্ণতার দিক দিয়েও তিনি কম কিছু নন। প্রায়শই খোলামেলা পোশাকে নানা ধরনের পোজে খুব সাবলীলভাবেই ছবি পোস্ট করতে দেখ যায় তাঁকে। বি’কিনি থেকে শুরু করে নানা খোলামেলা পোশাকে তিনি সাবলীল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button