Bollywood

মস্ত বড় সেলিব্রিটি হয়েও অহংকার নেই, ভরা রাস্তায় সাইকেল চালিয়ে বাড়ি ফিরলেন কার্তিক আরিয়ান, ভাইরাল ভিডিও

মূলত সেলেবরা নিজেরা সহজে অনুরাগীদের ভিড়ে আসেন না। বরং ফ্যানেরাই ছুটে যায় তাঁদের কাছে। কিন্তু এখানে উল্টো। জনপ্রিয় বলি অভিনেতা কার্তিক আরিয়ানের রাস্তার মাঝেই সাইকেল চালালেন। আর সেই ভিডিও পোস্ট করার সঙ্গে সঙ্গে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। মুম্বইয়ের রাস্তাতেই একেবারে জনসমক্ষে শোঁ শোঁ করে সাইকেল চালাচ্ছেন তিনি। পরোয়া নেই ক্যামেরা বা মানুষের। তবে পাপারাজ্জি কি এত সহজেই ছেড়ে দেয়। তাই তো নায়ক সামনে আসতেই ঘিরে ধরে তারা। আর সেই ভিডিওটি পোস্ট করে কেউ একজন।

কার্তিক বরাবর অনুরাগীদের এই উৎসাহকে ভালোবাসেন। এর আগেও ফ্যানের সঙ্গে বাড়ি থেকে বেরিয়ে এসে দেখা করেছেন কার্তিক। সেই ভিডিও একইভাবে ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। তারকারা যে সাধারণ মানুষের থেকে আলাদা নয়, এমনটাই বোঝাতে চান কার্তিকের মত তারকারা। তাই মন করতেই সাইকেল নিয়ে বেরিয়ে পড়েন তিনি। দিন-রাত বা ভিড় কোনোটাই তাঁর কাছে ভাবনার বিষয় নয়। ফুটবল খেলা শেষ করে সাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন নায়ক। সেই সময়ই লেন্সবন্দী হন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Manav Manglani (@manav.manglani)

নায়কের এমন সরলতা দেখে খুশি সাধারণ মানুষ। ভিডিও পোস্ট হতেই সকলে প্রশংসা করছেন যে এত বড়মাপের একজন নায়ক তার উপর তিনি তারকা হয়েও নেই কোনো অহংকার। এদিকে আসন্ন ছবি ‘শেহজাদা’র শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন এই নায়ক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button