Saheber Chithi Actress: এবার বাংলা সিরিয়াল ছেড়ে হিন্দি সিরিয়ালের লিড রোলে সাহেবের চিঠির নায়িকা! প্রতিপক্ষ চ্যানেলে আসছেন তিনি! আপনিও চেনেন তাকে

বাংলা থেকে বিভিন্ন সময় বহু অভিনেতা অভিনেত্রী গঙ্গার পাড়ে ছেড়ে পাড়ি জমিয়েছেন আরবসাগরের পাড়ে‌। কেউ হিন্দি সিরিয়ালে অভিনয়ের জন্য তো কেউ আবার সিনেমায়। রূপা গঙ্গোপাধ্যায় (Rupa Ganguly) থেকে অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya), যীশু সেনগুপ্ত (Jishu Sengupta) থেকে ইন্দ্রানী হালদার (Indrani Haldar) একের পর এক অভিনেতা সাফল্য পেয়েছেন বলিউডে।

উল্লেখ ক’দিন আগেই শোনা গেছে বাঙালি অভিনেত্রী রোশনি ভট্টাচার্য পাড়ি দিতে চলেছেন আরব সাগরের পাড়ে। আসলে বাংলায় সাফল্য মিললেও হিন্দিতে চান্স পাওয়া যেন অ্যাওয়ার্ড জেতার মতো। আসলে ভারতবর্ষের সমস্ত অভিনেতা অভিনেত্রীদের স্বপ্ন থাকে হিন্দি ধারাবাহিকে অভিনয় করার।আর বাঙালি অভিনেতা অভিনেত্রীরাই বা পিছিয়ে থাকেন কেন। সুযোগ আর সময় দুটো একসঙ্গে হলেই তাঁরাও পাড়ি দেন আরব সাগরের পাড়ে।

রোশনি ভট্টাচার্যের আগে বাংলা টেলিভিশন পাড়া থেকে হিন্দি টেলিভিশনের দুনিয়ায় পা রেখেছেন অভিনেত্রী অদ্রিজা রায়। আর এবার শোনা যাচ্ছে টলিউড থেকে বলিউডের উদ্দেশ্যে পাড়ি জমাচ্ছেন স্টার জলসার ‘সাহেবের চিঠি’ খ্যাত অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায়।

শোনা যাচ্ছে, যে এবার বাংলা ছেড়ে মুম্বইয়ে পাড়ি জমাচ্ছেন এই অভিনেত্রী। বাংলা ছেড়ে এবার তিনি যোগ দিতে চলেছেন হিন্দি ধারাবাহিকে। ‘সাঁঝের বাতি’, ‘কাজললতা’, ‘সাহেবের চিঠি’ ধারাবাহিকে সফলতার সঙ্গে অভিনয় করেছেন এই অভিনেতা। এই ধারাবাহিক আপাতত শেষ। আর তাই এবার টলিউড ছেড়ে বলিউডের দিকে পা বাড়াচ্ছেন এই অভিনেত্রী।

debchandrima colors tv

কার সঙ্গে কোন ধারাবাহিকে জুটি বাঁধতে চলেছেন তিনি? জানা গেছে, এই হিন্দি ধারাবাহিকে অভিনেত্রীর বিপরীতে অভিনয় করবেন অভিনেতা রাজবীর সিংকে, স্টার প্লাসের ‘উড়তি কা নাম রাজ্জ্ব’ ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে এই অভিনেতাকে। ওই তবে এই ধারাবাহিকের গল্প বা চরিত্র সম্পর্কে বিশেষ কিছু জানা না গেলেও জানা গেছে যে এটি দেবচন্দ্রিমার হিন্দি ধারাবাহিকে ডেবিউ এবং এই সিনেমায় তিনি প্রথমবারের মতো জুটি বাঁধবেন অভিনেতা রাজবীর সিংয়ের সঙ্গে।

Back to top button