Bollywood

Saif-Kareena: বুড়ো হলেন চার ছেলেমেয়ের বাবা সাইফ আলী খান, ৫২তে পা দিতেই করিনার জোরাজুরি’তে করতে হল এই কাজ! কোলে আসছে পঞ্চম খান?

শুভ জন্মদিন “আমার জান”! স্বামী সইফই তাঁর চোখে সেরা, জন্মদিনে মনের কথা বেবো লিখলেন খুলে

বলিউডে চর্চায় যে দম্পতিরা থাকেন প্রায়শই তাঁদের এই জুটি এখনও দ্য বেস্ট। একজন ৪০ পেরিয়ে গেছেন আর একজন ৫০ পেরিয়ে গেছেন কিন্তু দুজনের কেমিস্ট্রি আজও মাত দিতে পারে তাবড় তাবড় দম্পতিদের। তাঁরা হলেন সইফ আলি খান এবং করিনা কাপুর খান।

When Kareena Kapoor revealed Saif Ali Khan would greet her as 'ma'am' on Omkara sets: 'We hardly interacted' | Bollywood - Hindustan Times
স্বামীকে নিয়ে বরাবর বেশ হাসিখুশি বেবো। মাঝে মাঝেই সেগুলি প্রকাশ করেন নিজের সোশ্যাল মিডিয়ায়। নিজের কাকুর বয়সী স্বামীকে বিয়ে করে একসময়ে অনেক কুকথা শুনতে হয়েছে করিনাকে। এটাও শুনেছেন যে এবার কেরিয়ার শেষ। কিন্তু তিনি বলিউডের রানী। তাই বিয়ের পর কেরিয়ার আবার নতুন মোড় নিলো তাঁর।

Saif Ali Khan And His Bond With His Children
দুজনের সুখী সম্পর্কের শুরুটা হয়েছিল ওমকারা সিনেমার সেটে। সইফ আগে প্রস্তাব দেন কিন্তু সেটা সঙ্গে সঙ্গে নাকচ করে দেন বেবো। পরে অবশ্য প্রেমে পড়তে বাধ্য হন তিনি নিজেই। আর আজ তিনিই সইফের দুই সন্তানের মা।

Sara Ali Khan wishes father Saif Ali Khan on his birthday with a new photo of Jeh - Masala
এদিকে আজ করিনার ডার্লিং হাবি অর্থাৎ সইফ আলি খানের জন্মদিন। এবার দেখতে দেখতে ৫২ বছরে পা দিলেন নবাব ঘরানার এই উত্তরসূরি। স্বামীর জন্মদিন উপলক্ষে একটি মিষ্টি শুভেচ্ছা বার্তা দিলেন বেগম পত্নী অর্থাৎ করিনা কাপুর খান। গত বছর স্বামীর জন্মদিন উপলক্ষে দুই ছেলে আর স্বামীকে নিয়ে মালদ্বীপ ভ্রমণে গেছিলেন “পু” গার্ল করিনা। সেই ছবি দিয়েই উইশ করছিলেন নিজের আদরের সইফুকে।

তবে এবার অভিনেতার দুটো একক ছবি পোস্ট করলেন করিনা। গাড়িতে বসে নানা অঙ্গভঙ্গি করছেন নবাব সইফ আর সেগুলিই ক্যামেরাবন্দি করেছেন করিনা। ক্যাপশনে লিখেছেন সইফ হলেন তাঁর বেস্ট ম্যান। লিখেছেন “আমার জান আমি তোমাকে ভালোবাসি এবং আমাকে বলতেই হবে তোমার পাউট আমার থেকে বেটার”। তা পাউট কে বেশি সুন্দর করেন নবাব পত্নী করিনা নাকি নবাব সইফ? আপনিও জানান আমাদের কমেন্ট বক্সে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button