Connect with us

Bollywood

সবে বিয়ের চারদিন হল, এরমধ্যেই করণবীরের সঙ্গে পরকীয়ায় মজলেন অঙ্কিতা লোখান্ডে! হাতেনাতে ধরা পড়লেন ভিকির কাছে

Published

on

সবে মাত্র চারদিন হলো তার বিয়ে হয়েছে। গায়ে এখনও লেগে নতুন বিয়ের গন্ধ কিন্তু এর মধ্যেই পরকীয়া করতে গিয়ে ধরা পড়ে গেলেন অঙ্কিতা লোখান্ডে! তাকে ধরলেন তার স্বামী ভিকি জৈন। আর গোটা ঘটনা হলো ক্যামেরাবন্দি।

কী ভাবছেন ঘটনাটা সত্যি? গোটা ঘটনা ক্যামেরাবন্দি হয়েছে ঠিকই তবে ঘটনাটা যে মজা করে তা ভিডিওটি দেখলেই বোঝা যাবে। এই ভিডিওতে দেখা যাচ্ছে সহকর্মী করণবীর বোহরা অঙ্কিতার হাত ধরে খুনসুটি করছেন। ব্যাকগ্রাউন্ডে বাজছে তেরি ভাবি গান। সেই সময় সেখানে এসে উপস্থিত হন ভিকি জৈন। নিজের বউয়ের থেকে দূরত্ব বজায় রাখার উপদেশ দেন করণবীরকে। দুজনেই তখন ভিকিকে দেখে অপ্রস্তুত হয়ে পড়েছেন। তারপর অঙ্কিতা হাতজোড় করে ভিকির সাথে বিদায় নেন।

 

View this post on Instagram

 

A post shared by Karenvir Bohra (@karanvirbohra)

যদিও এটা কোন ধারাবাহিকের দৃশ্য নয়। নিজের অনুরাগীদের মজা দেওয়ার জন্যেই ভিডিওটি শুট করেছেন এই তিনজন তা দেখেই বোঝা যাচ্ছে।ভিডিওটি দেখে অঙ্কিতা এবং করণবীর দুজনেরই অনুরাগীরা ভীষণ খুশি হয়েছেন এবং মজা পেয়েছেন।

গত ১৪ই ডিসেম্বর অঙ্কিতা এবং ভিকি বিবাহবন্ধনে আবদ্ধ হন। ঘিয়ে রঙের লেহেঙ্গা পরে অপরূপা লাগছিল অঙ্কিতা কে। ম্যাচিং করে শেরওয়ানি পরেছিলেন ভিকিও। বিয়ে সম্পন্ন করেই কাছের বন্ধুদের সঙ্গে মজায় মেতে উঠেছিলেন দুজনে।বিয়ের উদযাপন শেষ হয়ে গেলেও এখনো সেই মজা শেষ হয়নি তা এই ভিডিও দেখেই বোঝা যাচ্ছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending