Bollywood

গাড়ি থেকে নামতে গিয়েই হল বিপত্তি, প্রকাশ্যে চলে এলো বুকের বিপজ্জনক খাঁজ, লজ্জায় একশেষ সুশান্তের প্রাক্তন অঙ্কিতা! কী করবেন বুঝতে না পেরে হাত দিয়ে ঢেকেই দৌড় ভেতরে

বলিউডের একটা সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেতা ছিলেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত কিন্তু আজ থেকে দু’বছর আগে তার রহস্য মৃত্যু ঘটে তবুও তাকে ভোলেননি কেউই। আজও তাকে মানুষ মনে রেখেছে তার সুন্দর অভিনয় এবং তার মানবিকতার জন্য সেই সঙ্গে তার জ্ঞানের পরিধির জন্য। তাকে জুড়ে থাকা মানুষগুলোকেও সকলেই মনে রেখেছে তাই আজও রিয়া চক্রবর্তীকে তার প্রেমিকা এবং অঙ্কিতা লোখান্ডেকে তার প্রাক্তন প্রেমিকা হিসাবেই পরিচয় দেয় সকলে।

তবে অঙ্কিতা লোখান্ডে বিয়ে করেছেন তার বয়ফ্রেন্ড ব্যবসায়ী ভিকি জৈনকে। এই নিয়ে অঙ্কিতার উপর খুব রাগ সুশান্তের ভক্তদের কিন্তু তাদের একটা কথা বুঝতে হবে ছয় বছর সম্পর্কের পর সুশান্ত আজ থেকে ছয় বছর আগে অঙ্কিতাকে হঠাৎ করে ছেড়ে দিয়েছিলেন কৃতি শ্যানন এর জন্য। তারপরে অঙ্কিতা মানসিক অবসাদে চলে গেছিলেন এবং তাকে সেখান থেকে বার করে আনেন ভিকি জৈন। একে অপরকে দুজনে ভালোবাসেন তাই বিয়ে করেছেন এতে অঙ্কিতাকে দোষ দেওয়ার কী আছে আমরা জানি না। কিছুদিন আগেই দুজনেই ইস্মার্ট জোড়ি জিতেছেন।

তবে এবার একটা উপস মোমেন্ট ঘটে গেল অঙ্কিতার সঙ্গে। আবার চর্চায় চলে এসেছেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা। একটি অনুষ্ঠানে যোগ দিতে এসেছিলেন তিনি আর পড়েছিলেন ডিপ নেক গাউন। ক্লিভেজের অনেকটাই ছিল প্রকাশ্যে। তবে গাড়ি থেকে নামতে গিয়ে তিনি সামনে ঝুঁকে পড়েন আর তখনই তার ক্লিভেজের অনেকটা অংশ উন্মুক্ত হয়ে যায় উপস্থিত মানুষদের সামনে আর লজ্জায় লাল হয়ে যান অঙ্কিতা।

তড়িঘড়ি তিনি হাত দিয়ে বুক ঢাকে আর চলে যান অনুষ্ঠানের মঞ্চে। ওয়ার্ডরোব ম্যালফাংশন হিসেবে এই ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। সুশান্তের ভক্তরা এটা নিয়ে মজা করছেন এবং এটা করে তারা নিম্ন মানসিকতার পরিচয় দিচ্ছেন তবে অঙ্কিতা নিজেকে সামলে নিয়েছেন ভালোভাবেই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button