Bollywood

‘তোকে আমার ছবিতে কাজ দেব বাবু,একবার শো’তে আয়’, হাজার প্রলোভন ব্যর্থ, ককরণের সঙ্গে কফি খেতে চায় না কেউই, ভাইরাল করণের কান্নার ভিডিও

বলিউডের অন্যতম সফল পরিচালক হলেন করণ জোহর। কিন্তু এবার তিনি ক্লান্ত। কেনো জানেন? পরিচালক নাকি একের পর এক তারকাকে ফোন করে চলেছেন কফির ডেটিং- এ আমন্ত্রণ জানাতে।

কিন্তু কেউ রাজি হচ্ছেন না। “কফি উইথ করণ”- এর সাত নম্বর সিজনের গেস্ট খুঁজতে গিয়ে রীতিমতো হিমসিম খাচ্ছেন করণ জোহর। অন্তত তেমনটাই সামনে এলো এই শো-এর প্রোমোশনাল টিজারে।

মঙ্গলবার করণ জোহর প্রকাশ্যে আনলেন ‘কফি উইথ করণ সিজন সেভেন’-এর একটি প্রোমো যা বেশ মজার। তবে এবার এই শোয়ে এক বিশেষত্ব আছে। এইবার টিভির পর্দায় নয়, কেবলমাত্র ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারেই দেখতে পাবেন দর্শকরা।

দেখা গেলো করণ করুণভাবে অনুনয় বিনয় করছেন তারকাদের ফোন করে। কোনওরকম কন্ট্রোভার্সিয়্যাল প্রশ্ন জিজ্ঞাসা করবেন না পরিচালক সেই কথাও দিচ্ছেন তিনি ফোনেই। তবুও কেউ রাজি হচ্ছে না। আসলে করণের এই অনুষ্ঠান মানেই হাজার গসিপ আর কন্ট্রোভার্সি উঠে আসবে তারকাদের ব্যাপারে। সেইগুলো করণ নিজেই বের করেন নানা প্রশ্নের মাধ্যমে।

তবে যতই বাধা আসুক, করণ প্রমিজ করলেন যে সাফল্যের সঙ্গে এই সিজনের সঞ্চালনা করবেন তিনি। বলে দিলেন যে তাঁকে ঘৃণা বা ভালবাসা যেটাই দেওয়া হোক না কেনো কফি উইথ করণ দেখে কোনওদিনই বিরক্ত হবেন না দর্শক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button