প্রেমের রং লাগল রাইয়ের জীবনে! রঙ হারাচ্ছে নীলুর জীবন থেকে! দোল উৎসবে মাতোয়ারা ‘মিঠিঝোরা’ পরিবার!

জি বাংলা (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠিঝোরা’ (Mithijhora)। ক্রমে এই ধারাবাহিকের জনপ্রিয়তা বাড়ছে দর্শক মহলে। টিআরপি তালিকাতেও ধীরে ধীরে উঠে আসছে ‘মিঠিঝোরা’। ধারাবাহিকের প্রত্যেক ঘটছে মোড় ঘোরানো ঘটনা। নীলুর নিত্য অপমানে রাই শৌর্য্যের বাবার নার্সিং করতে অস্বীকার করলে এবং বাড়ি থেকে চলে গেলে নীলুর ওপর ক্ষিপ্ত হয়ে ওঠে শৌর্য্য। এদিকে রাই চাকরি খোঁজার লড়াইতে কারোর সাহায্য ছাড়াই সম্পূর্ণ একা।

নিজের সঙ্গে শৌর্য্যর বিয়ে দেওয়ার পর থেকে রাইয়ের জীবন বেরঙিন হয়ে উঠেছে। আবার বিনা অনুমতিতে বিয়ের ফলে দুর্বিষহ হয়ে উঠেছে নীলুর জীবন। এরই মধ্যে ছোট বোন স্রোত ধীরে ধীরে তার জীবনের রং খুজে পাচ্ছেন সার্থক স্যারের মধ্যে দিয়ে। অস্বীকার করলেও স্যারের প্রতি মমতায় জড়িয়ে পড়ছে স্রোত।

mithijhora nilu zeebangla

রাই তার সমস্ত মন প্রাণ দিয়ে সূর্যকে ভালবাসতো। সে ভালোবাসার মানুষটিকেই পরিস্থিতির প্রকোপে বোন নীলাঞ্জনা হাতে তুলে দিতে হয়েছে তাকে। ‌ সে এখন শৌর্য্যর থেকে বিরাট ব্যবধান দূরত্বে থাকে। তবে নীলু তা মানতে নারাজ, তার একটাই কথা দিদিভাই হয়তো বোনের সংসার ভাঙতে সবসময় তৎপর। ‌ আর সেই কারণেই বোনের কাছে বারবার অপমানিত হতে হয়েছে রাইকে। আগে মাথা নত করে থাকলেও এখন প্রতিবাদ করতে শিখেছে রাই।

বাড়িতেও এক মুহূর্ত দৃষ্টিতে দেয় না কেউ তাঁকে। চাকরি খোঁজার দায় একমাত্র রাইয়ের ঘাড়েই। এদিকে ইন্টারভিউ দিতে গিয়ে ইংরেজি না জানার কারণে বসের অপমান যদি তাঁর কপালে। জীবনের হাজার দোলাচালের মাঝে আসে দোল উৎসব। দেড় ঘন্টার নাচ গানের মধ্যে দিয়ে রঙের উৎসব পালন করবে ‘মিঠিঝোরা’ পরিবার।

আরও পড়ুনঃ সম্পূর্ণ অকেজো হয়ে গিয়েছে শরীর! ভাইরাল দিদি নন্দিনীকে নিয়ে বড় আপডেট দিলেন তার বাবা!

অনুষ্ঠানে থাকবেন শিল্পী অঙ্কিতা ভট্টাচার্য-সহ আরও অনেকে। নাচ‌ ও গানের মধ্যে সুন্দর সন্ধ্যে কাটবে।‌ আর‌ এই সন্ধ্যাতেই রাইয়ের জীবনে রঙের ছোঁয়া লাগবে। লাল আবিরে সেজে উঠবে বেরঙিন রাই। নতুন করে তাঁর জীবনে আসবে ভালোবাসার মানুষ।

Back to top button