Connect with us

Bollywood

ঠকবাজ সুকেশকে জড়িয়ে ধরে ছবি,’বয়ফ্রেন্ডের চেয়ে সুন্দর দেখতে তোমার বডিগার্ডরা!’,সোশ্যাল মিডিয়ায় জ্যাকলিনকে নেটিজেনদের কটাক্ষ!

Published

on

এই মুহূর্তে বলিউডে দুটি নাম বিশেষভাবে ঘুরপাক খাচ্ছে জ্যাকলিন এবং সুকেশ। সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জ্যাকলিনের ঘনিষ্ঠতার সূত্র ধরে শুরু হয়েছে নতুন বিতর্ক। সোশ্যাল মিডিয়ায় রীতিমত ছড়িয়ে পড়েছে এই নামটি। তারপরেই জ্যাকলিনের প্রতি শুরু হয়েছে তীব্র কটাক্ষ।

গত সপ্তাহে এই জুটির একটি ছবি ভাইরাল হয়ে যায়। তাতে আবার নায়িকার গলায় স্পষ্ট লাভ বাইট। তারপরেই মানুষ অনুমান করতে শুরু করেছে ঠিক কতটা ঘনিষ্ঠ হয়েছে তারা। বিছানার উপর শুয়ে দুজনে এই ছবিটি তুলেছে। আর তারপরেই ধিক্কার সোশ্যাল মিডিয়া জুড়ে। আগে থেকেই ২০০ কোটি টাকার প্রতারণার মামলায় জড়িয়ে পড়েছে সুকেশ। ফলে ইডির নজরে রয়েছে নায়িকাও। দেশ ছাড়তে পারবেন না জ্যাকলিন এই মুহূর্তে। আর তার মধ্যেই একের পর এক ছবি ফাঁস হচ্ছে তাদের।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এবার আবার ভাইরাল হয়েছে জ্যাকলিনের একটি ভিডিও। সেখানে লাল পোশাকে লাস্যময়ী রূপে পাপারাজ্জির মাঝে ধরা দিয়েছে নায়িকা। তাকে ঘিরে রয়েছে বডিগার্ডরা। সেই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই নেটিজেনরা কটাক্ষ করে বলছে যে নায়িকার বডিগার্ডদের সুকেশের থেকে সুন্দর দেখতে। এদিকে ইডি সূত্রে জানা গিয়েছে যে সুকেশ দামী দামী উপহার দিয়েছে জ্যাকলিনকে। সুকেশ স্পষ্ট জানিয়েছে যে তার সঙ্গে সম্পর্ক ছিল জ্যাকলিনের। এদিকে নায়িকা তা অস্বীকার করেছে। জ্যাকলিনের গলায় লাভ বাইটের যে ছবিটি ভাইরাল হয়েছে তা সোশ্যাল মিডিয়া থেকে মুছে দেওয়ার অনুরোধ জানিয়েছে নায়িকা। সাংবাদিকদের উদ্দেশ্যে এই অনুরোধ করেছে নায়িকা।

Trending