Bollywood

Urfi Javed-Anjali Arora: পার্টিতে বান্ধবীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে উরফি জাভেদ! “সম’কা’মী নাকি এরা?” ভাইরাল ছবি দেখে হতভম্ভ নেটিজেন

বলিউডের ছোট পর্দায় এখন দুই পরিচিত উরফি জাভেদ এবং অন্যজন অঞ্জলি অরোরা। উরফি বলিউডের বিখ্যাত রিয়ালিটি শো ‘বিগ বস’ থেকে উঠলেও বর্তমানে তিনি সমালোচনার কেন্দ্রবিন্দু হন। সারাদিন নিজের অদ্ভুত সব পোশাক আশাকের জন্য সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হয় এই অভিনেত্রী।

আর উল্টো দিকে অঞ্জলি অরোরা একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার থেকে এখন বলিউডের পরিচিত মুখ। ‘কাচা বাদাম গানে’ লিপ মিলিয়ে তার নাচ সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল। তারপর থেকেই তিনি বিশাল জনপ্রিয়তা পান। সেখান থেকে কঙ্গনা রানাওয়াতের ‘লকআপ’ শোয়ে প্রতিযোগী হয়ে যান এবং সেই শোতে ভালো জনপ্রিয়তা অর্জন করেন।

সম্প্রতি তাদের দুজনের বেশ বন্ধুত্ব হতে দেখা গেছে সোশ্যাল মিডিয়াতে। একে অপরের সঙ্গে বিভিন্ন রিলস্ ভিডিও এবং ফটো তারা নিজেদের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন। এবং যেখানে সমালোচনার সাথে সাথে প্রশংসাও করেন অনেকে। কিন্তু সম্প্রতি উরফি এবং অঞ্জলির এমন একটি ফটো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যার ফলে কটাক্ষের শিকার হয়েছেন দুই অভিনেত্রী।

আজ অঞ্জলির জন্মদিন। আর তাই উপলক্ষে গত কাল রাতে অঞ্জলি মুম্বইয়ের হেক্স-হাই এনার্জি এক্সপেরিয়েন্স লাউঞ্জ বারে বন্ধুদের সঙ্গে প্রাক জন্মদিন পার্টিতে মেতে উঠেছিলেন। উরফি জাভেদ, নিশা রাওয়াল, সমীক্ষা সুদ, পারস কালনাওয়াত, উমর রিয়াজ, আলি মার্চেন্ট, জিশান খান এবং বিনীত কক্কর সহ আরও অনেক ছোট পর্দার তারকা পার্টিতে হাজির হয়েছিলেন।

The Lock Upp fame was all smiles and waves at the paparazzi.
সেখানেই উরফি অঞ্জলিকে জন্মদিনের শুভেচ্ছার পাশাপাশি টেনে এনে চু’মু দেন। আর সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। যার ফলে তাদের দুজনের যৌ’ন পরিচয় নিয়ে কটাক্ষ করেছে অনেকে।

প্রসঙ্গত কয়েকদিন আগেও উরফির করা সে’ক্স নিয়ে মন্তব্য এই জল্পনাকে আরও বাড়িয়ে দেয়।
উরফির সম্প্রতি তার ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন সেখানে স্পষ্টভাবে লেখা মনোবিদদের মতে, নিয়মিত সে’ক্স করলে আপনার বয়সের তুলনায় সাত গুণ ছোট দেখায় আপনাকে।

Urfi Javed shared a warm hug with the birthday girl and planted a kiss on her cheek. The Bigg Boss fame looked stunning as she arrived for the party.

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button