Bollywood

যার জন্য এত জনপ্রিয়তা তাকে হারিয়ে শোকাহত ইমরান হাশমি! কেকে’কে হারিয়ে যেনো নিজের কণ্ঠ হারালেন নায়ক, কাঁদছেন হাশমি

ইমরান হাশমির একের পর এক হিট সিনেমায় গান গেয়েছেন প্রয়াত গায়ক কেকে। একসময় তো কেকের স্বরেই না দেখলেও নিশ্চিতভাবে চেনা যেত ইমরান হাশমিকে। সেই কণ্ঠই ইমরানের মুখে ঝড় তুলতো মহিলা অনুরাগীদের মনে। সেই কেকে আর নেই। মেনে নিয়ে পারছেন না অভিনেতা।

নিজের কাছের এক বন্ধুর অকাল প্রয়াণে কথা হারিয়েছেন ইমরান। চোখের জল অনর্গল পড়েই চলেছে। ঘন্টার পর ঘন্টা বসে বাস্তবটা মেনে নিতে চেষ্টা করেছেন ইমরান। মঙ্গলবার এমন অমঙ্গল হবে ভাবতে পারেননি ইমরান।

তু হি মেরি শব হ্যায়, বিতে লমহে, জারা সা, ও মেরি জান- সেই কণ্ঠ। গানের কথাতেই স্পষ্ট কেকের গায়কী। নিজের ফেসবুক স্টোরিতেও গানগুলো শেয়ার করেছেন ইমরান এই খবর পাওয়ার পর। শ্রদ্ধাঞ্জলি দিয়েছেন তিনি এভাবেই। ইনস্টাগ্রামে লেখেন এমন একজন মানুষ এমন কণ্ঠ পাওয়া যাবে না। গায়ক থেকে যাবেন অভিনেতার হৃদয়ে, কেকে তাঁর গানের মধ্যে সারাজীবন বেঁচে থাকবেন ইমরানের মনে, লিখেছেন নায়ক।

মঙ্গলবার রাতে কলকাতার বুকে নেমে আসলো সেই ঝড়। কয়েক ঘন্টা আগেও যিনি স্টেজ কাঁপিয়ে ফেলেন তিনিই ফিরে যাচ্ছেন কফিন বন্দী হয়ে। নেপথ্যে বেশ কিছু অভিযোগ উঠে এসেছিল। কিন্তু সবকিছুকে ছাপিয়ে গেছে এই গায়ককে হারানোর দেশব্যাপী যন্ত্রণা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button