Sushant Singh Rajput: ১২ মে… ফিরে আসছেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত!

তিনি চলে গেছেন আজ তিন বছর। কিন্তু আর‌ও একবার তিনি ফিরছেন। হ্যাঁ, ঠিক‌ই ধরেছেন প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) কথাই বলছি। আর এবার সুশান্ত ভক্তদের জন্য রয়েছে এক দারুণ সুখবর।

ফের একবার বড়পর্দায় আপনারা দেখতে পাবেন আপনাদের প্রিয় তারকাকে। আগামী ১২ই মে ফের একবার থিয়েটারে দেখা যাবে সুশান্ত সিং রাজপুতকে। আর‌ও একবার সেলুলয়েডের পর্দায় জীবন্ত হয়ে উঠবেন প্রয়াত এই জনপ্রিয় অভিনেতা।

কিন্তু কীভাবে? প্রসঙ্গত, অভিনেতা সুশান্ত সিং রাজপুতের কেরিয়ার সবচেয়ে উল্লেখযোগ্য সিনেমা ছিল ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’। ভারতবর্ষের অন্যতম সফল ক্রিকেট অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির জীবনী ফুটিয়ে তোলেন তিনি। কী নিখুঁত ছিল সেই অভিনয়।

আর এবার ফের একবার বড় পর্দায় মুক্তি পেতে চলেছে সেই সিনেমা। ২০১৬ সালে মুক্তি পেয়েছিল এই সিনেমা। উল্লেখ্য, আর আজ ৭ বছর পর আগামী ১২ই মে আবার‌ও বড় পর্দায় দেখা যাবে এই সিনেমা। উল্লেখ্য, হিন্দির পাশাপাশি এবার তামিল ও তেলুগু ভাষাতেও মুক্তি পাবে সুশান্ত সিং রাজপুত অভিনীত এই ব্লকবাস্টার ছবি। যদিও তা দেখার জন্য অভিনেতা আজ আর নেই।

উল্লেখ্য, ১৪ই জুন ২০২০ স্বপ্ন নগরী মুম্বইয়ের এক বহুতল থেকে উদ্ধার হয়েছিল বলিউডের অন্যতম খ্যাতনামা, জনপ্রিয় ও প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃতদেহ। তাঁর মৃত্যু কার্যত নাড়িয়ে দিয়ে গিয়েছিল বলিউডকে। কিন্তু হত্যা না আত্মহত্যা? এই প্রশ্নের জবাব দীর্ঘ ৩ বছর পেরিয়ে আজ‌ও অজানা।

Back to top button