Bi’kini Lady on Besharam: স্থূলকায় শরীরে পরেছেন বি’কিনি, দীপিকার “বেশরম রং” লাগলো তার যৌবনে! পুরুষেরা ফ্যাট শেমিং ছেড়ে বুঁদ শরীরী হিল্লোলে

সোশ্যাল মিডিয়ায় সামান্য কিছু ভিডিও ছাড়লেও তা আজকাল দ্রুত গতিতে ভাইরাল হয়।সম্প্রতি দীপিকা ও শাহরুখ খানের পাঠান সিনেমার বেশরম রং গানটি বেশ জনপ্রিয়তা লাভ করেছে।গানটিতে প্রচুর মানুষকে নাচ করতে দেখা গেছে।দীপিকার বি’কিনি পড়া নিয়ে অনেকবার ক্ষোভের মুখে পড়তে হয়েছে গানটিকে ,তবু গানটি ভীষণ জনপ্রিয়তা লাভ করেছে।

How Much Did Shah Rukh Khan And Deepika Padukone Charge For Pathaan
এবার এই গানে নাচ করতে দেখা গেলো ফ্যাশন ইনফ্লুয়েন্জার তানভী গীতা রবি শঙ্কর।তার প্লাস ফিগারেও তাকে বি’কিনি পরে সমুদ্রের ধারে এই গানটিতে নাচ করতে দেখা গেছে।তার নাচের দক্ষতা খুব ই ভালো তা বোঝাই যাচ্ছে ভিডিওটিতে।

besharam dance
তবে এই চেহারাতেও যে সে বি’কিনি পড়েছে এটা সত্যিই সাহসিকতার পরিচয় কেননা সোশ্যাল মিডিয়ায় অনেক মানুষকেই ট্রোলের শিকার হতে হয়। তার এই ভিডিওটি অনেককেই অনুপ্রাণিত করবে।

ভিডিওটি ইতিমধ্যে লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে একটি।ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়েছে।ভিডিও টি দেখলে বোঝাই যাচ্ছে যে সে কতটা পারদর্শী নাচে।দীপিকার বিপরীত চেহারার হলেও তার নাচটি বেশ জনপ্রিয়তা লাভ করেছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button