BigB-Aishwariya: জানেন দুবার বিয়ে হয়েছিল অমিতাভ বচ্চনের বাড়ির বৌমা ঐশ্বর্য রাই বচ্চনের? অভিষেক তার দ্বিতীয় স্বামী! সব জেনেই নায়িকাকে বিয়ে করেছিলেন বিগ বির ছেলে

কপূর পরিবার আর বচ্চন পরিবার বলিউডে এই দুই পরিবারের প্রভাব আর রাজত্ব কত দীর্ঘ প্রসারিত তা আলাদা করে লিখে বোঝাতে হয় না। পরিবার বংশগত সূত্রে অভিনয় প্রতিভা পায়নি এটা ঠিক। অন্যদিকে কপূর পরিবারের প্রতিটি সদস্যের রক্তেই বইছে অভিনয়।

অমিতাভ বচ্চন, তার স্ত্রী জয়া বচ্চন এবং দুই তারকার ছেলে-বৌমাও বলিউডের নামকরা সুপারস্টার। অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন। ২০০৭ সালে এই বিশ্ব সুন্দরী কে বরণ করে বাড়ির বউ হিসেবে গ্রহণ করেছিলেন অমিতাভ এবং জয়া। অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাইয়ের বিয়ে বলে কথা, মিডিয়া থেকে অনুরাগী সবার নজর তখন সেটাতেই আটকে।

তবে বলিউডের এই হেভিওয়েট বিয়ে নিয়ে এখনও মাঝে মাঝেই নানা রকম গুজব শোনা যায়। বচ্চন পরিবারের তরফ থেকে বিয়ের আগে জানিয়ে দেওয়া হয় অভিষেক ও ঐশ্বর্যর বিয়ে হবে তাদের জুহুর বাড়িতে। বাড়ির ভেতর প্রবেশ করতে পারবে না সংবাদ মাধ্যম। এরপর তাদের বিয়ের বিষয়ে এমন এক তথ্য উঠে আসে যাতে অবাক হয়ে যায় অনেকেই।

Abhishek Bachchan-Aishwarya Rai Wedding Anniversary: 12 Rare And Stunning Pics From The Royal Bollywood-Styled Wedding
শোনা যায়, ঐশ্বর্যের প্রথম স্বামী অভিষেক নন, তার আগেও একবার বিয়ে হয়েছিল নায়িকার। আর সেটা জেনে শুনেই বচ্চন পরিবারে তাকে পুত্রবধূ হিসেবে গ্রহণ করা হয়েছিল। অনুরাগীরা তো এই খবরে হতবাক। অভিনেত্রীকেও বহুবার প্রশ্নের মুখে পড়তে হয় এই বিষয়টি নিয়ে। কিন্তু এর মধ্যে একটি টুইস্ট রয়েছে।

On Aishwarya Rai, Abhishek Bachchan wedding anniversary, romantic pics that define their happily ever after | Celebrities News – India TV
কোন ব্যক্তি নয় এক বস্তুকে প্রথম স্বামী হিসেবে বিয়ে করেছিলেন ঐশ্বর্য আর সেটা শাস্ত্র মেনে। আদতে সেটা ছিল একটা গাছ। হ্যাঁ, আমাদের হিন্দু রীতিতে এমন একটা নিয়ম রয়েছে যে হবু বর বা কনের মধ্যে কেউ একজন মাঙ্গলিক হলে তাকে প্রথমে গাছের সঙ্গে বিয়ে দেওয়া হয়। অভিষেকের আগে নিজের মাঙ্গলিক দোষ কাটানোর জন্য ঐশ্বর্য নাকি ওই গাছকে বিয়ে করেছিলেন সুখী দাম্পত্যের জন্য।

Aishwarya Rai, Abhishek Bachchan's blissful 15 years
আসলে বচ্চন পরিবার কুসংস্কারে বিশ্বাসী। তাই তারা এই নিয়মগুলি মেনে চলে। সেই কারণেই নাকি ঐশ্বর্যকে একটি গাছকে বিয়ে করতে হয়েছিল। নায়িকার মাঙ্গলিক দোষ আছে সেটা জানার পরে সঙ্গে সঙ্গে সেই দোষ কাটাতে এই ব্যবস্থা করা হয়। কিন্তু গাছের সঙ্গে ঐশ্বর্যর বিয়ের এই ঘটনা কি আদৌ সত্যি? সত্যিই কি তার শ্বশুরবাড়ি এতটাই কুসংস্কারে আচ্ছন্ন?
Abhishek Bachchan Says Aishwarya Rai Hotness Not The Basis Of Marriage| Abhishek Reveals Real Reason Marrying Aishwarya - Filmibeat
এ ব্যাপারে নায়িকা মুখ খোলার পর বলেছিলেন তিনি নিজের বিষয়ে এবং শ্বশুরবাড়িকে নিয়ে এমন অনেক গুজব শুনতে পান মাঝে। এমন কি তিনি স্বপ্নেও এসব কথা কল্পনা করতে পারেন না। যেমন গাছকে বিয়ে করা নিয়েও তিনি গুজব শুনতে পেয়েছেন। আবার অভিষেক-ঐশ্বর্যর বিয়ের এক বছর আগে এও শোনা যায় বারাণসীতে গিয়ে নাকি কুম্ভ বিবাহ করেছেন ঐশ্বর্য।

Back to top button