Disha Patani: পরনে নামমাত্র পোশাক, স্নানঘর থেকে বেরিয়েই ছবি দিলেন দিশা! ছবি দেখে হার্টবিট বেড়ে গেলো পুরুষ হৃদয়ের

শ্বেতপাথরের স্নানের ঘরে স্নানের বেশে অভিনেত্রী দিশা পাটানি। পরনে কালো বি’কি’নি তার উপরে জড়ানো রয়েছে একটি স্নানের পোশাক। চুল তখনো চপচপে ভেজা। দেখেই বোঝা যাচ্ছে সবে স্নান সেরে বেরিয়েছেন তিনি। ওই অবস্থাতেই ফটো তুললেন এবং শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়।

পর্দায় যেমন চরিত্র সাজুক না কেন সোশ্যাল মিডিয়ায় বরাবর সাহসী ছবি শেয়ার করতে দ্বিধাবোধ করেন না দিশা। মাঝে মাঝেই উন্মুক্ত পোশাকে মেলে ধরেন নিজেকে। এবারেও নায়িকার পরনে রয়েছে কালো রংয়ের টু পিস। বক্ষ খাঁজ স্পষ্ট হয়ে উঠেছে তার মধ্যে দিয়ে। চুল এলোমেলো এবং ভিজে। এক কথায় ছেলেদের রাতের ঘুম উড়িয়ে দেওয়ার জন্য এটাই যথেষ্ট।

বলিউডে সুঠাম ফিগারের জন্য যে অভিনেত্রীদের সবার আগে স্মরণ করা হয় তার মধ্যে অন্যতম জায়গা অর্জন করে নিয়েছেন দিশা। বরাবর নিজের ফিগার নিয়ে সচেতন এবং ফিটনেস বজায় রাখতে পছন্দ করেন তিনি। মাঝে মাঝে বিভিন্ন ধরনের শরীরচর্চার ভিডিও এবং ছবিও শেয়ার করতে ভুলে যান না এই অভিনেত্রী।

এবার একটি মাত্র ছবিতেই ঘায়েল করলেন সমস্ত পুরুষদের। ছবিটা হাঁ করে দেখার মত। স্নানঘরে যেন কোন রাজহংসী ঢুকে পড়েছে। কারুর হৃদয়ে জ্বললো আগুন আর কেউ আবার নতুন করে প্রেমে পড়লেন নায়িকার।

Back to top button