Disha Patani: পরনে শুধুই জনপ্রিয় ব্র্যান্ডের আগুন লাগানো অন্ত’র্বা’স! চোখের চাহনী থেকে শরীরী উ’ষ্ণ’তা সবেতেই কাবু পুরুষরা! কেউ বলছে “বিজলি” কেউ বলছে “মারকাটারি”

অন্ত’র্বা’সে উ’ষ্ণ ফটোশুটে নেট দুনিয়াকে কাবু করলেন এই বলিউড ডিভা। নাম তার দিশা পাটানি। বহু বছর আগেই বলিউড দুনিয়ায় এন্ট্রি হয়েছে তার। আর তারপরেই এখন পর্যন্ত ভক্তদের সংখ্যা অগুনতি যার মধ্যে পুরুষদের সংখ্যাই বলা যায় বেশি।

আশা করি এর কারণটা খোলসা করে বলতে হবে না। একেবারে চাঁচাছোলা ফিগার, উ’ষ্ণ আবে’দন’ময়ী নারী হিসেবে দিশা নিজের যে ইমেজ প্রতিষ্ঠা করেছেন বলিউডের তার প্রশংসা ভক্তদের মনে মনে। বরাবর নায়িকা নিজের শ’রী’র নিয়ে খোলামেলা।

 দিশা একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, বিকিনি-ই তাঁর প্রিয় পোশাক

আর এবার একেবারে বোল্ড ফটোশুট করলেন। পরনে শুধুমাত্র দামি ব্রান্ডের দারুন কিছু অন্ত’র্বা’স। কোথাও অ্যানিম্যাল প্রিন্ট আবার কোথাও ধূসর চকচকে অন্ত’র্বা’স। এমন কাজ করা অন্দরের পোশাক পরলে ফিরে ফিরে তাকাবে সঙ্গী। আর নিজের পছন্দের পোশাক নিয়ে অভিনেত্রী এক সময় বলেছিলেন তার কাছে সব থেকে প্রিয় হল বি’কি’নি।

 অ্যানিমাল প্রিন্ট ব্রা-এ দিশা

মাঝেমধ্যেই এই সুন্দরী সমুদ্র সৈকতে টু পিস পড়ে রূপের ঝলকে মাত করেন নিজের পুরুষ ভক্তদের। চোখের চাহনী থেকে শরীরী উ’ষ্ণ’তা সবেতেই টেক্কা দিতে পারেন তাবড় তাবড় জাতীয় এবং আন্তর্জাতিক মডেলদের। ক্যালভিন ক্লেইনের ব্র্যান্ডে মাঝে মাঝেই নজর কেড়ে নেন এই বলি সুন্দরী।

 মাঝেমধ্যেই সুন্দরী সমুদ্রসৈকতে বিকিনি পরা হরেক কিসিমের ছবি পোস্ট করেন

Back to top button