Bollywood

Debina Bonnerjee: বিজয়ার শুভেচ্ছা জানাতে গিয়ে ভুল বানানের ছড়াছড়ি! প্রবল কটাক্ষের মুখে বাঙালি নায়িকা দেবিনা ব্যানার্জি! মিস করে গেলেন শাঁখা-পলাও! 

বলিপাড়ায় কিছুদিন আগেই খুশির খবর ছড়িয়ে দিয়েছেন এই বাঙালি নায়িকা। সোনম কপূর, আলিয়া ভট্ট, বিপাশা বসুর পর আবারও নতুন অতিথি আসার সময়। এবার দ্বিতীয়বারের জন্য মা হচ্ছেন দেবিনা ব্যানার্জি। চার মাস হল কন্যাসন্তানের মা হয়েছেন দেবিনা আর বাবা হয়েছেন গুরমিত চৌধুরি। তার মধ্যেই আবার দ্বিতীয় সন্তান। এমন খবরে রীতিমতো তাদের নিয়ে মাতামাতি শুরু হয়েছে নেট দুনিয়াতে।

তবে প্রথমে কিছুটা দ্বিধাবোধ করলেও পরে সোশ্যাল মিডিয়ায় খবর দিলেন দুজনে। স্ত্রী দেবিনাকে জড়িয়ে গুরমিত, কোলে মেয়ে লিয়ানাকে নিয়ে হাতে সোনোগ্র্যাফির রিপোর্ট। মানুষের আর বুঝতে বাকি থাকলো না এ কিসের খবর। হবু মা-বাবা লিখেছেন, ‘কিছু কিছু সিদ্ধান্ত ঈশ্বরই নেন। যা কেউ পরিবর্তন করতে পারে না। এটি এমনই এক আশীর্বাদ। আমাদের সম্পূর্ণ করতে আসছে দ্বিতীয় সন্তান।’

আর এবার আবার ভাইরাল নায়িকা। বিজয়ার শুভ লগ্নে সকলকে শুভেচ্ছা জানালেন সোশ্যাল মিডিয়ায়। মিষ্টি ভিডিও শেয়ার করে সকলের মন জয় করে নিলেন দেবিনা। সাদা শাড়ি লাল পাড়ে একেবারে সাবেকি ছোঁয়া। তার সঙ্গে মানানসই গয়না ও সাজ।

কিন্তু এবার এটা নিয়েও কটাক্ষের শিকার হয়েছেন নায়িকা। আসলে তিনি ক্যাপশনে যা লিখেছেন সেটা নিয়ে হচ্ছে আলোচনা। অনেকেই বেশ কিছু ভুল খুঁজে বের করেছে। তারা বলছে বাঙালি হয়েও এমন ভুল করেছেন এটা মেনে নেওয়া যায় না। তাহলে কেনো তিনি বাংলায় লিখলেন অন্য ভাষায় লিখলে তো আর এই সমস্যা হত না এটাই বক্তব্য মানুষের। আবার কেউ কেউ বলছে আজকের দিনে বাঙালি সাজে শাঁখা-পলা না থাকলে সেই সাজ সম্পূর্ণ হয় না। অথচ তাঁর হাতে এটা নেই।

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button