Bollywood

Madalsa Sharma: ষোলো কোটি টাকার দু দু’টো ফেরারি গাড়ি কিনে উদ্দাম নাচলো মিঠুন চক্রবর্তীর পুত্ৰবধূ! “শ্বশুরকে তো বিশ্ব চেনে তবু তিনি তোমার মতো শো অফ করেন না” ভিডিও ভাইরাল হতেই তুমুল Troll

মিঠুন চক্রবর্তী। তার নামেই একটা ব্র্যান্ড। আলাদা করে পরিচয় দিতে হয় না বাংলা অথবা বলিউডে। তার উপরে এখন আবার সক্রিয়ভাবে নেমেছেন রাজনীতিতে। তাই তিনি কে সেটা চিনিয়ে দিতে হয় না।

সে তুলনায় দেখতে গেলে মিঠুন চক্রবর্তী দুই ছেলে মিমো এবং রিমো সেভাবে সাফল্য পায়নি। বড় ছেলে মিমো অর্থাৎ মহাক্ষয় চক্রবর্তী অভিনয় করতে গেলেও বাবার মতো সেভাবে খ্যাতি আসেনি কেরিয়ারে। তার উপর সে জড়িয়ে গেছে এক বিশেষ মামলায়। কিন্তু এবার সেই মিঠুনের পুত্রবধূ হয়ে তবু মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেল মাদালসা শর্মা।

নিজের অভিনয়ের কারণে সুপারস্টার মিঠুন চক্রবর্তীর মতোই জনপ্রিয় মাদালসা। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুণ সক্রিয় অভিনেত্রী। পেশায় সেও নায়িকা। এই মুহূর্তে নিয়মিত জাতীয় টেলিভিশনে অভিনয় করছে এই অবাঙালি অভিনেত্রী। তবে এবার অভিনয়ের জন্য নয় বরং নেট দুনিয়ায় একটি অন্য কারণে ভাইরাল হল মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ।

একটি নয় বরং দুটি দামি ফেরারি গাড়ির সামনে তার উদ্দাম নাচ দেখা গিয়েছে। ক্যাপশনের লেখা ফেরারি গাড়ির সঙ্গে নাচছে সে। বলাই বাহুল্য তার নাচ দেখে বাক্যহারা সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। প্রসঙ্গত স্টার জলসার চরম জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’র হিন্দি ভার্সন ‘অনুপমা’ ধারাবাহিকে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছিল মাদালসা। কিন্তু কোন এক ব্যক্তিগত কারণে হঠাৎ সিরিয়াল থেকে সরে আসতে দেখা যায় তাকে।

এবার গাড়ির সামনে নাচ করে আবার আলোচনায় উঠে এলো সে। কমেন্ট বক্স ভরে গেছে অনুরাগীদের প্রশংসায়। তবে এর পাশাপাশি নিন্দুকরা সমালোচনা করতে ছাড়েনি। তাদের বক্তব্য দামি গাড়ি কিনে লোককে দেখানো হচ্ছে। ব্যক্তিত্ব তাকে নিজেকে মহান দেখানোর জন্য শো অফ করতে লাগে না। অভিনেত্রী নিজে কিনেছে কিনা তা জানা যায়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button