Bollywood

Zareen Khan: একসময়ে ছিপছিপে ফিগারের এই সুন্দরী হয়েছেন সলমনের নায়িকা, সবাই বলত ক্যাটরিনার ডুপ্লিকেট! আজ শরীরে ভর্তি চর্বি! হারিয়ে যাওয়া নায়িকার হঠাৎ আবির্ভাবে শোরগোল নেটপাড়ায়

বর্তমানে দাঁড়িয়ে বহু ঘটনাই প্রমাণ করে দেয় সমাজ এগোচ্ছে কেবলই প্রযুক্তির দিক দিয়ে। মানসিকতার দিক দিয়ে আজও মানুষ একই জায়গায় পড়ে রয়েছে। তাই নায়িকা সম্পর্কিত চিরাচরিত ধারণা থেকে বেরোতে আর পারছে না।

সম্প্রতি এরকমই একটা ঘটনা নিদর্শন আবারও পাওয়া গেল এককালে সালমান খানের বিপরীতে অভিনয় করা অভিনেত্রীর হঠাৎ এয়ারপোর্টে দর্শনের পর। তিনি আর কেউ নন অভিনেত্রী জারিন খান।

বলিউডের পা রাখা মাত্রই দশকরা তাকে একটি ট্যাগ দিয়ে দেন। তাঁকে দেখতে নাকি ক্যাটরিনা ক্যাফের মত। কিন্তু দুর্ভাগ্যের বিষয় অভিনেত্রী হিসেবে সফলতার দিক দিয়ে ক্যাটরিনা ধারে কাছেও পৌঁছতে পারেননি তিনি। তাই ধীরে ধীরে বলিউডের নায়িকাদের তালিকা থেকে মুছে গেছে তার নাম।

বহুদিন পর হেট স্টোরি থ্রি খ্যাত নায়িকা পাপারাজিদের ক্যামেরায় ধরা দিলেন মুম্বই বিমানবন্দরে। পরনে নীল ফ্রক ও মানানসই সানগ্লাস। ক্যামেরা দেখামাত্রই হাসিমুখে পোজ দিলেন।

তবে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই ভরে গেল নানারকম মন্তব্যে। আগের থেকে চেহারা একটু ভারী হয়েছে তাঁর। তাই মোটা হয়ে যাওয়া নিয়ে নানা রকম কটাক্ষ করা হয়। তবে পাশাপাশি তাঁর অনুগামীরা এতদিন পর তাঁকে দেখতে পেয়ে বেশ খুশিই। কেউ কেউ আবার লিখেছেন, ‘ শরীরে একটু মাংস থাকলে মাধুর্যময় লাগে। এই মিষ্টটার সামনে জিরো ফিগার কিছুই নয় ‘।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button