Bollywood

সারেগামাপা’র মঞ্চে সামি সামি গেয়ে হিমেশের মন জয় করলেন অনন্যা! 

গানের জগতে অন্যতম রিয়্যালিটি শো সারেগামাপা। বাংলা এবং হিন্দি দুই ভাষাতেই একইভাবে জনপ্রিয় হয়েছে এই রিয়েলিটি শো। এমনকি আমার অনেক প্রতিযোগী রয়েছেন যাঁরা এই দুই প্রতিযোগিতায় একইভাবে মঞ্চ কাঁপিয়েছেন। অনন্যা চক্রবর্তী এর মধ্যে অন্যতম। হিন্দি সা রে গা মা পা সংগীতের এই জাতীয় মঞ্চে বাংলা থেকে হাজির হয়েছে অনন্যা চক্রবর্তী, নীলাঞ্জনা ও স্নিগ্ধজিৎ। সকলে মন জয় করেছেন দর্শক এবং বিচারকদের।

সম্প্রতি অনন্যা দুর্দান্ত পারফর্মেন্স দিয়ে মন জিতে নিয়েছে হিমেশ রেশমিয়ার। এই মঞ্চে বিচারকের আসনে রয়েছেন হিমেশ। অনন্যার নানা রঙের ব্রিড করা চুল বেশ মন কাড়ে দর্শকদের। বিচারকরাও বাদ যাননি। শুধুমাত্র তাঁর সুন্দর গলা নয়, তাঁর সুন্দর উপস্থাপনাও তাঁকে সোশ্যাল মিডিয়াতেও জনপ্রিয় করে তুলেছে। এবার নিজের সোশ্যাল মিডিয়ায় অনন্যা শেয়ার করলেন সারেগামাপা’র একটি ভিডিও। ‘পুষ্পা’ ছবির ‘সামি সামি’ গানটি গাইলেন তিনি। গান শুনে চমকে গেছেন অনেকে। আরে না শুধু যে গান গেয়েছেন তা নয়, পাশাপাশি কোমর দুলিয়েছেন এই গানে। রশ্মিকা মান্দানা স্টাইলে তাঁর নাচ দেখে অবাক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা।

এদিকে হিমেশ রেশমিয়া রীতিমতো উঠে দাঁড়িয়ে সম্মান জানিয়েছেন অনন্যাকে। তিনি বলেন ‘অনন্যা লোকে তোকে এতদিন ফ্লাওয়ার ভেবেছিল, তুই তো ফায়ার রে’। এমনকি শংকর মহাদেবন, বিশাল শেখরের থেকেও বেশি প্রশংসা অনন্যা পেয়েছে হিমেশের থেকে। এই গানের ছোট্ট টুকরো সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতেই সেটা ভাইরাল হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button