বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্র’তা’র’ণা! ‘সা রে গা মা পা’ খ্যাত গায়কের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ জনৈক মহিলার!

জি বাংলার (Zee Bangla) ‘সা রে গা মা পা’ (Sa Re Ga Ma Pa) খ্যাত জনপ্রিয় গায়ক গৌরব সরকার (Gourab Sarkar)। প্রথম থেকেই তার গান শুনে মন মজেছিল শ্রোতারা। তবে এবার গায়কের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ। জনৈক এক মহিলা, যার নাম শ্রেয়সী চ্যাটার্জি। ফেসবুকে (Facebook) একটি লম্বা পোস্টে চাচা ছোলা ভাষায় অভিযোগ দেগেছেন গায়ক গৌরব সরকারের বিরুদ্ধে।

কী এমন লিখেছেন পোস্টে? যা দেখে চোখ ছানাবড়া উঠতি গায়কের অনুরাগীদের। পছন্দের গায়ক এমন ঘটনা ঘটিয়েছেন বিশ্বাসই করতে পারছেন না ভক্তেরা। শ্রেয়সী চ্যাটার্জি সরাসরি বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্র’তা’র’ণা করেছে গৌরব। বেশ কিছুদিন ধরেই সম্পর্কে ছিলেন তাঁরা। ২০২৫শে ‘গাঁটছড়া’ বাঁধার কথা ছিল দুজনের। তবে হঠাৎ এই উলাট পুরাণের কারণ?

শ্রেয়সী লিখছেন, “আজ এমন কিছু পোস্ট করতে যাচ্ছি, যা আমি সাধারণত কখনো পোস্ট করিনি… বিগত অনেক মাস ধরে অনেকেই জানে যে আমি গায়ক গৌরব সরকারের সাথে সম্পর্কে ছিলাম। পরশু অবধিও আমরা সম্পর্কে ছিলাম।”

তাঁর দাবি, “২০২৫ সালের ২৪শে জানুয়ারি আমাদের বিয়ে হওয়ারও কথা ছিল। সেই মত আমার পরিবার থেকে থেকে ভেন্যু বুকিং,ফটোগ্রাফি টিম বুকিং, সোনার গয়না বানানো সব কিছুই হয়ে যায় প্রায়। এই বছর সেপ্টেম্বর মাসে আমাদের এনগেজমেন্টও কথা ছিল। সবকিছু ঠিক ছিল বলে প্রাথমিক ভাবে রাজি না হলেও, পরে আমার মা আমাদের দার্জিলিং-এ যাওয়ার পারমিশন আমায় দেয়। গৌরবও মা-কে রাজি করিয়ে নেয়। কিন্তু আমি বুঝতেই পারিনি যে এই ট্রিপটাই আমার জীবনে কাল হয়ে দাঁড়াবে।”

<p>শ্রেয়সীর মুছে ফেলা পোস্ট </p>

অভিযোগকারিণী আরও লিখেছেন,”ট্রিপ থেকে ফিরে গৌরবের মনে হয় আমি ওর জন্য পারফেক্ট নই। আমরা একসঙ্গে ভবিষ্যতে ভালো থাকতে পারবো না। আমরা আগেও ঘুরতে গেছি কিন্তু তখন ওর কিছুই মনে হয়নি। যাই হোক, ও নিজে থেকেই কাল রাতে সিদ্ধান্ত নিয়ে আমায় জানিয়ে দেয় যে ও আমায় বিয়ে করতে চায়না। ও আমার সাথে আর সম্পর্ক এগিয়ে নিয়ে যেতে চায়না।”

আরও লিখছেন, “আমার বাবা মারা গেছেন অনেক বছর হয়ে গেল। এমন অবস্থায় একা মা, মেয়ে কি করব কিছুই বুঝে উঠতে পারছি না এখনও। কাল রাত থেকে মা, আমার দুজনেরই রীতিমতো শরীর খারাপ করে যায় এইসব হওয়ার পর। আজ আমার বন্ধু বান্ধব, পাড়া প্রতিবেশী, আত্মীয়স্বজন, অফিস সবাই জানে আমাদের কথা। এমন অবস্থায় কী করবো সত্যি বুঝে উঠতে পারছি না। বিয়ের প্রত্যেকটা জিনিস বুকিং করার আগে ওকে আমি জানিয়ে ছিলাম এবং ও মত ও দিয়েছিল। আমি বুঝতেই পারিনি যে এই ট্রিপটা ওর কাছে একটা ‘kind of trial’ ছিল। মানসিকভাবে প্রচণ্ড ভেঙে পড়েছি। এরপর কাউকে আর হয়ত জীবনে কোনদিনও বিশ্বাস করতে পারবো না। কীভাবে ডিল করব এইসব কিছুর সাথে বুঝে উঠতে পারছি না। ভয় পাচ্ছি, সত্যি ভয় হচ্ছে এবার…”

<p>দার্জিলিং-এ যাওয়ার পথে শ্রেয়সী ও অপর দুই বন্ধুর সঙ্গে গৌরব </p>

এ প্রসঙ্গে, গায়ককে সরাসরি প্রশ্ন করা হলে গৌরব সাফ অস্বীকার করে জানান, শ্রেয়সী চ্যাটার্জি তাঁর বান্ধবী মাত্র। তাঁরা সম্পর্ক এগোনোর কথা ভাবছিলেন। কিন্তু কোন‌ওকালেই তা বিয়ে অবধি গড়ায়নি। শ্রেয়সীর পোস্টের কোনো ভিত্তি নেই।

Back to top button