Bollywood

Akshay Kumar: মেসি নয় বিশ্বকাপ জিতেছিলেন অক্ষয় কুমার! বিশ্বাস হচ্ছে না? দেখুন সেই ভিডিও

গত রবিবার ছিল আর্জেন্টিনার দিন। সারা বিশ্বের সেরা হয়েছে আর্জেন্টিনা। প্রসঙ্গত এক মাস ধরে চলছিল ফিফা ওয়ার্ল্ড কাপ ২০২২। যার ১৮ ডিসেম্বর অর্থাৎ রবিবার ছিল ফাইনাল। সেই ম্যাচে মুখোমুখি হয়েছিল ফ্রান্স এবং আর্জেন্টিনা। এবং এই ম্যাচ শুরু তো হয়েছিল আর্জেন্টিনার একচেটিয়া আক্রমণ দিয়ে কিন্তু শেষ হয়েছিল একটা নাটকীয় সমাপ্তি দিয়ে।

ফ্রান্স প্রাণপণ লড়াই করেও আর্জেন্টিনার কাছে পরাজিত হয়। আর সারা বিশ্বের যত মেসি ফ্যান থেকে আর্জেন্টিনার তারা আনন্দে উল্লাসে ফেটে পড়ে। কারণ বহু দিনের অপেক্ষা তাদের এই বিশ্বকাপ ট্রফি। মেসির হাতে এই ট্রফির একবার জন্য বছরের পর বছর অপেক্ষা করেছে তার ভক্তরা। তাই রবিবার এই অপেক্ষার অবসান হয়েছে।

Lionel Messi scores FIVE as Argentina thrash Estonia in friendly | Evening  Standard
সেই দিন রাতে হাজার হাজার নীল-সাদা জার্সি পরা ভক্ত মেসির জন্য চিৎকার করছে। মেসি মঞ্চে উঠলেন আর বললেন, “আমরা বিশ্বের চ্যাম্পিয়ন!” সেই সঙ্গে সঙ্গে ট্যুইটারে একাধিক ভিডিও ভাইরাল হয়েছে।কিন্তু তারই মধ্যে এদেশীয় কিছু ভক্ত বলিউডের একটা ভিডিও মিম হিসেবে শেয়ার করছেন।

মেসি এবং আর্জেন্টিনার দল বিশ্বকাপ ট্রফি হাতে তোলার কিছুক্ষণের মধ্যেই, আর্জেন্টিনার জার্সি পরা অক্ষয়ের ছবি অনলাইনে ভাইরাল হয়ে যায়। ‘হাউসফুল 3’-এর স্টিলগুলি ঝড়ের গতিতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। কেউ কেউ বলেছে, “মেসির বায়োপিকে মেসির চরিত্রে অভিনয় করবেন অক্ষয় কুমার।”

অপর একজন ব্যঙ্গ করে বলেছেন, “অক্ষয় ইতিমধ্যেই তাঁর পরবর্তী সিনেমার জন্য প্রস্তুত।” অন্য একজন বায়োপিকের জন্য একটি শিরোনামেরও পরামর্শ দিয়েছিলেন, “লিওনেল মেসি: দ্য লিজেন্ড অফ আর্জেন্টিনার বায়োপিক ইনকামিং! @অক্ষয়কুমার অভিনীত।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button