Bollywood

Akshay Kumar: ছোটবেলায় লিফটম্যানের ভয়ঙ্কর যৌ’ন লালসার শিকার হয়েছেন খিলাড়ি অক্ষয় কুমার! নিজেই তা বলতে বলতে কেঁদে দিলেন অভিনেতা

শিশু অবস্থায় যৌ’ন অত্যাচারের শিকার অনেক শিশুই হয়েছে। কিন্তু এটা খুব একটা খোলাখুলি বলে উঠতে পারে না শিশুরা। কারণ তারা এই জিনিসটা যে কতটা ক্ষতিকর সেটা বুঝতেই পারেনা। তার ওপর এটা কিভাবে তার বড়দেরকে বলবে সেটাও তারা বুঝে উঠতে পারে না, সেজন্য তারা এটা লুকিয়ে যায়। ঠিক এমনই শিশু বয়সে যৌ’ন লালসার শিকার বলিউডের একাধিক অভিনেতা অভিনেত্রীরাও হয়েছে, তা তারা নিজের মুখেই বলেছেন। এইভাবে একবার বলিউডের সুপারস্টার অক্ষয় কুমার নিজের ছোটবেলায় যৌ’ন লালসায় শিকার হওয়ার কথা সবার সামনে বলেন।

 

View this post on Instagram

 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

“দা হিন্দুস্তান টাইমস”র বেশ কয়েক বছর আগের একটি সাক্ষাৎকারে অক্ষয় কুমার এই কথাটি বলেছিলেন।মুম্বইয়ের হিউম্যান ট্রাফিকিং নিয়ে এক আন্তর্জাতিক আলোচনাচক্রে উপস্থিত ছিলেন তিনি। তিনি বলেন, ‘‘আমার এক অভিজ্ঞতার কথা বলছি। তখন আমার বয়স খুবই কম। এক দিন লিফটম্যান আমায় খারাপ ভাবে স্পর্শ করেছিলেন।’’ এর পর কী ঘটেছিল, তা বিস্তারিত ভাবে বলতে শুরু করেন অক্ষয়। সুপারস্টার বলেন, ‘‘যে হেতু বাবা-মার সঙ্গে সহজেই মিশতে পারতাম, তাই এ কথা তাঁদের জানিয়েছিলাম। পরে ওই ব্যক্তি অন্য একটি ঘটনায় ধরা পড়েন। জানা যায়, প্রায়শই এ ধরনের আচরণ করতেন ওই ব্যক্তি।’’

 

View this post on Instagram

 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

নিজের অতীতের এই ভয়ংকর ঘটনার কথা উল্লেখ করে তিনি প্রত্যেক অভিভাবককে পরামর্শ দেন। তিনি বলেন যে তাদের বাচ্চাদের সাথে তাদের সম্পর্কটা ঠিক এমন করে গড়ে তোলা উচিত যাতে বাচ্চারা তাদেরকে সবকিছুই বলতে পারে। শিশুর সাথে যা কিছু ঘটে যাচ্ছে সেটা যদি তারা তাদের বাবা-মায়ের সাথে ভাগ করে নিতে পারে তাহলে অপরাধী অনেক তাড়াতাড়ি শাস্তিও পাবে আর শিশু মনে কোন কুপ্রভাব পড়বে না। তার সঙ্গে বাবা মা যে তার পাশে রয়েছে এই মানসিক বলও পাবে।

 

View this post on Instagram

 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

অক্ষয় কুমার বলিউডের এমন এক অভিনেতা যিনি মানুষের সচেতনতা বৃদ্ধি জন্যে এমন বহু কর্মসূচি করেছেন। সে সঙ্গে তিনি বলিউডের এমনই এক সুপারস্টার যে প্রথম থেকে স্ট্রাগল করে উঠেছে আর মানুষকে বহু সুপারহিট ছবি উপহার দিয়েছেন। তাই জন্যে সারা ভারত সহ বিদেশেও তার ভক্তের সংখ্যা নেহাত কম নয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button