Bollywood

Bidipta Chakroborty: অরুনিতার মতো আরো এক বঙ্গ তনয়ার কণ্ঠ শুনে মুগ্ধ ইন্ডিয়ান আইডলের বিচারকরা! ইউটিউবার বিদিপ্তা চক্রবর্তী চমকে দিলেন সকলে

দেশের বৃহৎ সংগীতের রিয়েলিটি শো গুলোর মধ্যে একটি হল “ইন্ডিয়ান আইডল”। যেখান থেকে বহু প্রতিভা লাইম লাইটে এসেছে। সম্প্রতি এই শোয়ের ১৩ নম্বর সিজন শুরু হয়েছে । সেখানেই এক বঙ্গ তনয়া বিদিপ্তা চক্রবর্তীর কন্ঠে মুগ্ধ হয়েছেন তাবড় তাবড় বিচারকরা।

প্রসঙ্গত গত বছর আরও এক বঙ্গ তনয়াকে ঘিরে সারা বাংলা গর্বিত হয়েছে পুরো দেশের কাছে। তিনি হলেন বনগাঁর অরুনিতা কাঞ্জিলাল। ইন্ডিয়ান আইডলের বারো তম সিজনে আশা ভোঁসলে থেকে নেহা কাক্কার সবার প্রশংসা কুরিয়েছিলেন অরুনিতা। তার কন্ঠের জাদুতে মুগ্ধ হয়েছিল বাংলা তথা সারা ভারতের দর্শকরা। গত সিজনে অরুনিতা ইন্ডিয়ান আইডলের দ্বিতীয় স্থান দখল করে সারা দেশের কাছে বাংলার মুখ উজ্জ্বল করে।

Arunita Kanjilal ने दिया Soothing Performance | Indian Idol | Contestant -  YouTube
এইভাবে এই বছরও উত্তর ২৪ পরগনার আরও এক মেয়ে বিদিপ্তা চক্রবর্তী গিয়েছেন ইন্ডিয়ান আইডল ১৩ তে। প্রথম দিন অডিশন রাউন্ডেই তার কন্ঠে মুগ্ধ নেহা কাক্কার ,হিমেশ রেশমিয়া এবং বিশাল দাদলানীর মতো সংগীতের জনপ্রিয় মানুষরা। এর আগে বাংলার মানুষ তাকে টিভির পর্দায় দেখেছে জি বাংলার সারেগামাপাতে। গত বছর সারেগামাপাতে তৃতীয় স্থান দখল করেছিল বিদিপ্তা।

তারপর থেকেই তার জনপ্রিয়তা গোটা বাংলায় ছড়িয়ে পড়েছিল। এবার সেই জনপ্রিয়তা জাতীয় স্তরে পৌঁছে যাবে ইন্ডিয়ান আইডলের মাধ্যমে। বিদিপ্তা একটি ইউটিউবে চ্যানেল রয়েছে যেখানে প্রায় ৪০ হাজার এর বেশি সাবস্ক্রাইবার রয়েছে তার। এছাড়া ইনস্টাগ্রামেও তার ৬৫ হাজারের বেশি ফলোয়ার্স রয়েছে। ইউটিউব চ্যানেলটিতে তার গলায় গাওয়া একাধিক গান ভিডিওর মাধ্যমে দিয়ে থাকেন তিনি।যেখানে মানুষরা তার গান শুনে প্রশংসা করেন। এবার এই গানই সারা ভারতের কাছে পৌঁছে গেছে । অরুনিতা কাঞ্জিলালের মত আবার বিদিপ্তার হাত ধরে সারা বঙ্গবাসী স্বপ্ন দেখছে। হয়তো আরও এক সফল গায়িকা রূপে দেখতে পাওয়া যাবে এই বঙ্গ তনয়াকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button