Bollywood

Janhvi Kapoor: এই বয়সে কোটি কোটি টাকার চোখ ধাঁধানো বাংলো কিনলেন সুন্দরী নায়িকা! সবই “শ’রীর দেখানোর ফল” চরম Troll করছে নেট দুনিয়া

প্রতিটি মানুষ ব্যক্তিগতভাবে চায় তার জীবনে সুখ, স্বাচ্ছন্দ এবং প্রতিপত্তি। এই নায়িকার ক্ষেত্রে পরিচিতি বা প্রভাব প্রতিপত্তি জন্ম থেকেই ছিল তবে নিজের জীবনে সুখ স্বাচ্ছন্দ তিনি অর্জন করেছেন সম্পূর্ণ নিজের যোগ্যতায় এবং দক্ষতায় এটা বলতেই হয়।

যদিও শিরোনাম পড়ে অনেকেই বুঝে গেছেন আমরা কোন নায়িকার কথা বলছি তবুও আপনাদের জানিয়ে রাখি তিনি হলেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী এবং প্রয়াত নায়িকা শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। বয়স খুব বেশি নয়, কিন্তু এই বয়সেই মায়ের মতই সমান সৌন্দর্য এবং অভিনয় দক্ষতা অর্জন করে ফেলেছেন এই ললনা।


এমন সুন্দরী কন্যাকে নিয়ে আলোচনা বা সমালোচনা থাকবে না এমনটা হতে পারে না। কিন্তু শ্রীদেবীর কন্যা বলে দিয়েছেন নিজের প্রতিভা আছে বলেই এখনো অবধি ইন্ডাস্ট্রিতে টিকে রয়েছেন। যাত্রাটা শুরু হয়েছিল খুব কম বয়সে এবং খুব কম বয়সেই পেয়েছেন বড়সড় সাফল্য।

এবার নিজের জন্য নিজের যোগ্যতায় উপার্জন করা টাকায় কিনে ফেললেন কোটি টাকা দামের ঝাঁ চকচকে বাংলো। কয়েক মাস আগে গুড লাক জেরি রিলিজ হবার পর সম্প্রতি মুক্তি পেয়েছে মিলি। একের পর এক কাজ করে চলেছেন চুটিয়ে এবং সবকটাতেই ভিন্ন চরিত্রে অভিনয় করছেন জাহ্নবী।

মুম্বইয়ের অন্যতম বিলাসবহুল এলাকা বান্দ্রায় একটি এলাহী বাংলো কিনে ফেলেছেন নায়িকা। বিভিন্ন প্রতিবেদন থেকে জানা গিয়েছে যে ৬৫ কোটি টাকা খরচ হয়েছে ওই বাংলো কিনতে। ৮৬৬৯ স্কয়ার ফুটের একটি ডুপ্লেক্স সেটি। ১২ অক্টোবর ৩.৯০ কোটি টাকা নিজে গিয়ে জমা দিয়েছেন এই নায়িকা। তার অন্দরসজ্জা কেমন সে বিষয়ে যদিও এখনো কোনো পোস্ট শেয়ার করেননি নায়িকা, তবে অনুমান অবাক করে দেওয়ার মতোই হবে সেই সাজ।


আর ঠিক এই খবর ছড়িয়ে পড়ার পরেই সোশ্যাল মিডিয়া জুড়ে তৈরি হয়েছে কটাক্ষ। বহু মানুষ নানা ধরনের কটুক্তি করে চলেছে নায়িকার উদ্দেশ্যে। এত সুন্দরী নায়িকা তার উপরে হাতে এত বড় বড় কাজ তাই অনেকেরই বক্তব্য। শ’রীর প্রদর্শন করে কামিয়ে ফেলছেন কোটি কোটি টাকা। তবে বহু মানুষ তার তীব্র প্রতিবাদ করছে এবং তারা নায়িকার পক্ষে বলছে ক্ষমতা আছে তাই কিনেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button