Bollywood

Abha Paul: কা’মসূ’ত্রে তার সে’ক্সী বোল্ড রূপ রাতের ঘুম কেড়েছে অনেকের! আবার অর্ধ’ন’গ্ন হয়ে আগুন ধরালেন আভা! “এমা প্যান্ট পরোনি?” ভিডিও দেখে উড়ে গেল হুঁশ

ডিজিটাল দুনিয়ায় যথেষ্ট চর্চিত ব্যক্তিত্ব। সচরাচর অভিনয় জগতে দেখা যায় না কারণ সাধারণ অভিনয় তিনি করেন না। বরাবর তাকে সে’ক্সী বোল্ড মেজাজে দেখা যায়।

যাকে নিয়ে আলোচনা করছি তিনি হলেন আভা পল। অল্ট বালাজি তাকে ডিজিটাল দুনিয়ায় এনে দিয়েছে নাম এবং প্রতিপত্তি। গন্দি বাত, হায় তৌবা থেকে শুরু করে সব থেকে বেশি সাড়া ফেলেছিলেন তিনি ২০১৩ সালে কা’মসূ’ত্র থ্রি ডি তে অভিনয় করে। নাম থেকেই পরিষ্কার কী ধরনের চরিত্র ছিল তার।

এখানে সোশ্যাল মিডিয়ায় রয়েছে তার নিজের দুনিয়া। সেখানে রীতিমতো শাসন চলে তার। কখনো উন্মুক্ত পোশাকে আবার কখনো অর্ধ’ন’গ্ন হয়ে আগুন জ্বালিয়ে দেন সোশ্যাল মিডিয়ায়। এবার আবার তেমনি একটি ভিডিও আপলোড করে পুরুষদের রাতের ঘুম কেড়ে নিলেন আভা।


ভিডিওতে দেখা গিয়েছে একেবারে সরু কালো রঙের ওয়ান পিস পরেছেন তিনি। তা দুই সাইড একেবারে কাটা। বলা হয় স্লিট গাউন। তার সঙ্গে একেবারে হালকা মেকআপ বা মেকআপ প্রায় নেই বললেই চলে। দুর্দান্ত লুক এবং দুর্দান্ত তার এক্সপ্রেশন।

যতটা বোল্ড পোশাক ততোধিক বোল্ড তার প্রতিক্রিয়া এবং চোখের চাহনি। রিল লাইফের মত রিয়েল লাইফেও তিনি যে বোল্ড তার প্রমাণ দিয়েছেন বারবার। তার যৌ’বন ভরা উ’ষ্ণ’তায় সকলকে ক্লিন বোল্ড করে দিতে পারেন একেবারেই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button