Bollywood

বাবা শাহরুখ খানের মতো অত্যন্ত ভদ্র সভ্য আব্রাম খান, করিনার ছেলে তৈমুরের মত অসভ্য নয়! শাহরুখের ছোট ছেলের ভিডিও দেখে বলছে নেটপাড়া

স্টারকিড বলতে তাদের বোঝানো হয় যারা তারকাদের পুত্র অথবা কন্যা সন্তান।তারা অধিকাংশই সিনেমা জগতে নাম লেখান তাদের বাবা-মা বা অন্যান্য আত্মীয় যারা তারকা তাদের হাত ধরে। বর্তমানে তাদের বিরুদ্ধে অনেক অভিযোগ শোনা যায়। সবথেকে বেশি হল স্বজনপোষণ।সাধারণ মানুষের মধ্যে অধিকাংশ তারকা’র ছেলেমেয়েদের মধ্যে অভিনয় দক্ষতা নেই কিন্তু শুধুমাত্র তারকা’র সন্তান বলে তারা সিনেমায় ভালো ভালো রোল পেয়ে যায় কোনোরকম খাটনি ছাড়াই।

ইতিমধ্যেই আমরা জাহ্নবী কাপুর, অর্জুন কাপুর,শ্রদ্ধা কাপুর, রণবীর কাপুর, আলিয়া ভাট, টাইগার শ্রফ, অভিষেক বচ্চন, বরুণ ধাওয়ান,সোনম কাপুর হৃত্বিক রোশন, সোনাক্ষী সিনহা সহ একাধিক স্টার কিডকে বলিউডে দেখেছি এবং এদের মধ্যে কেউ খুব সফল আবার কেউবা অভিনয় একদম করতে পারেন না।সাধারণত পরিচালক প্রযোজক করণ জোহরের বিরুদ্ধে অভিযোগ আছে তিনি সমস্ত স্টার কিডদের নিজের সিনেমায় সুযোগ দেন।

বর্তমানে বলিউডের তারকাদের মধ্যে অন্যতম জনপ্রিয় শিশু স্টারকিড বলতে যাকে বলা হয় সেগুলো সাইফ আলি খান এবং করিনা কাপুরের বড় ছেলে তৈমুর আলি খান।এমনিতেই সাইফের আগের পক্ষের মেয়ে সারা আলি খান বলিউডে নিজেকে প্রতিষ্ঠিত করে ফেলেছেন।তবে তৈমুর আলি খান সোশ্যাল মিডিয়ায় তার জন্মের শুরু থেকেই একদম পপুলার। টিমটিমের হরেক আপডেট আমরা বিভিন্ন মিডিয়া হাউজ থেকে আগে পেতাম তবে তার পরে যবে থেকে করিনা নিজে ইনস্টাগ্রামে এসেছেন তিনি নিজের ছেলে ও স্বামীর ছবি দেওয়া শুরু করেছেন।বর্তমানে করিনা ছোট ছেলে জাহাঙ্গীরকে নিয়ে রয়েছেন পশ্চিমবঙ্গের কালিম্পংয়ে আগামী ছবির শুটিংয়ের জন্য।

তবে আমরা দেখেছি যে তৈমুর বেশ কয়েকবার ক্যামেরার সামনে খুব বাজে ব্যবহার করেছে নিজের ন্যানির সঙ্গে এছাড়াও পাপারাজ্জিদের সঙ্গেও তার ব্যবহার খুব একটা ভালো নয়। সকলেই একবাক্যে বলছেন যে করিনা নিজে এত অহংকারী ছেলে তো এরকম হবেই।অন্যদিকে আজ সকালে শাহরুখ খানের ছোট ছেলে আব্রামকে দেখা গেল মায়ের স্টুডিওতে আর তার ব্যবহার দেখে চমকে গেল নেট পাড়া।
Taimur Ali Khan asks paparazzi to stop, says 'band kar dada' as he copies  his momশাহরুখের অন্য দুই ছেলেমেয়ে সুহানা এবং আরিয়ানের থেকে আব্রাম অনেকটাই ছোট। সে শাহরুখ-গৌরির সারোগেট সন্তান। ছোট থেকেই শাহরুখ আব্রামকে নিয়ে আইপিএলের মাঠে আসতেন, জন্মদিনের দিন আব্রামকে কোলে নিয়েই তিনি জনগণের উদ্দেশ্যে হাত নাড়াতেন। সেই আব্রাম কত বড় হয়ে গেছে এখন।

আজকে সকালে তাকে দেখা গেল গৌরী খানের স্টুডিওতে যেতে এবং এই প্রথম মা গৌরী খান ছেলের ছবির জন্য ঠিকঠাক জায়গা করে দিলেন। সব থেকে বড় কথা হল আব্রাম ভীষণ শান্ত সেটা তার ব্যবহার থেকেই বোঝা যাচ্ছিল। সে এসব ক্যামেরার সামনে দাঁড়িয়ে অভ্যস্ত নয় এবং তার অস্বস্তি বেশ বোঝা যাচ্ছিল।

তাকে একজন বারবার বলছিলেন তুমি নতুন কিছু স্টাইল করে পোজ দাও, আব্রাম তাতে একটুও রাজি হয়নি।সে খুবই লজ্জা পাচ্ছিল আর পাপারাজ্জিরাও সেটা বুঝতে পেরে তাকে বেশি বিরক্ত করেনি। সেটা দেখেই নেটিজেনরা বলছিলেন যে আব্রাম সত্যিই খুবই ভদ্র সভ্য। তৈমুর ক্যামেরার সামনে যেরকম করে সেরকম একদমটাই নয়। শাহরুখ এবং গৌরী খুব ভালোভাবেই আব্রামকে মানুষ করছেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button