Bollywood

জন্মদিনে আমিরের বাড়ি এলেন প্রথম স্ত্রী! প্রায়শ্চিত্ত করতে আমির নিজের জীবনে ডাকলেন রিনা দত্তকে?

সিনেমার মতোই রঙিন অভিনেতা আমির খানের ব্যক্তিগত জীবন। সোমবার ছিল আমিরের জন্মদিন। ৫৭ বছরে পা দিলেন তিনি। এই বিশেষ দিন উপলক্ষে অভিনেতার বাড়িতে বসে তারকাদের হাট। তবে সবথেকে বেশি অবাক করার মত বিষয় হলো এই জন্মদিনে দেখা যায় আমিরের প্রথম স্ত্রী রিনা দত্তকেও। রিনার সঙ্গে ছিলেন তাঁর মা।

পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়ে বিশেষ মুহূর্ত। তারপর থেকেই বলিপাড়ায় জল্পনা শুরু হয়েছে যে আমিরের জীবন কি ফিরে এসেছেন তাঁর প্রাক্তন স্ত্রী?

কিছুদিন আগেই আমিরের সঙ্গে বিচ্ছেদ হয়েছে তাঁর দ্বিতীয় স্ত্রী কিরণ রাওয়ের। আর জল্পনা ছিল এর পেছনে দায়ী আমিরের নতুন প্রেমের সম্পর্ক। কিন্তু সম্প্রতি আমেরিকা সাক্ষাৎকারে বলেছিলেন তিনি কোনো প্রেম করছেন না।

এদিকে আমিরের জীবনের বিশেষ দিনে তাঁর প্রথম স্ত্রী ফিরে এসেছেন তাঁরই বাড়িতে। বিষয়টা সত্যিই অবাক করেছে সাধারণ মানুষকে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে আবার আমির খান নিজের প্রথম স্ত্রীর ব্যাপারে কথা বলেছিলেন। আমির খান আক্ষেপ করে বলেছেন তিনি তাঁর প্রথম স্ত্রী এবং সন্তানদেরকে সময় দিতে পারিনি।

মেয়ে ইরার বয়স এখন ২৩ বছর। সেই সময় গোটা পরিবারকে একা হাতে সামলেছেন রিনা। এ কথাগুলো মনে পড়লে এখন কষ্ট পান আমির। এই সাক্ষাৎকারে দ্বিতীয় স্ত্রী এবং তাঁর সন্তানকে নিয়ে মুখ খোলেননি আমির।

মাত্র কুড়ি বছর বয়সে আমিরের সঙ্গে প্রেম করতেন রিনা দত্ত। তারপর বিয়ে করেন তাঁরা এবং দুই সন্তানের মা হন রিনা। এসময় আমিরের কেরিয়ারে সাফল্য আসতে শুরু করে।

কিন্তু পরিবার থেকে বিচ্ছিন্ন হতে শুরু করেন নায়ক এবং জীবনে আসে দ্বিতীয় প্রেম কিরন রাও। তবে বিচ্ছেদের পর রিনা বন্ধু থেকেছেন আমিরের। কখনই এই দম্পতি একে অপরকে দোষারোপ করেননি। এর আগে কখনো জন্মদিনের পার্টিতে দেখা যায়নি তাঁর পুরনো স্ত্রীকে। তবে কি আমির-কিরণের ডিভোর্সের পরেই ঘনিষ্ঠতা বাড়তে শুরু করলো?

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button