Bollywood

বলিউডের এই কয়েকটি জুটি যাদের হোটেল রুমের ভেতর পর’কীয়া হাতেনাতে ধরা পড়েছিল! ছবি হয়েছিল ভাইরাল

বলিউডের গ্ল্যামার ওয়ার্ল্ড এবং বিভিন্ন ধরনের গসিপ একইসঙ্গে যুক্ত। মাঝে মাঝে সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন মহলে গুঞ্জন ওঠে কখনও প্রেমের আবার কখনো ব্রেকআপের। ফলে রহস্য রয়েছে প্রচুর। কোন কোন ক্ষেত্রে কিছু উত্তর পাওয়া যায় আবার কিছু ক্ষেত্রে উত্তর না পাওয়া থেকে যায়। সোশ্যাল মিডিয়ার দৌলতে কোন তথ্য গোপন থাকে না। পুরনো খবর হলো সেগুলো সামনে বেরিয়ে আসে ঠিকই।

আজ তোমাদের জানাব এমন পাঁচটি জুটির গল্প যাদের কেচ্ছা ছড়িয়ে পড়েছে।

করিশমা – অজয়: পরপর পাঁচটি সিনেমায় এক সঙ্গে কাজ করেছেন এই জুটি। শোনা যায় এর পরেই নাকি একে অপরের কাছাকাছি চলে এসেছিলেন। তবে সম্পর্ক নিয়ে খুব একটা সিরিয়াস ভাবে চিন্তা করেননি অজয় দেবগন। তবে একদিন কাজল এবং অজয়কে বেডরুমে দেখা যায়। করিশমা সেটা দেখে ফেলেছিলেন কিনা সেটা জানা নেই তবে এরপর এই সম্পর্ক ভেঙে দেন তিনি।
প্রিয়াঙ্কা – শাহিদ: ২০১১ সালে যখন প্রিয়াঙ্কার বাড়িতে আয়কর দপ্তর হানা দেয় তখন ভোর সাড়ে সাতটায় বাড়ির দরজা খোলেন অভিনেতা শহীদ কাপুর। মুখে মুখে ঘটনা ছড়িয়ে পড়ে চারদিকে। অভিনেতা জানান তাঁর বাড়ি নায়িকার বাড়ি থেকে মাত্র তিন মিনিট দূরে হওয়ায় তিনি এসে গিয়েছেন সাহায্য করতে।
গোবিন্দ-রানী মুখার্জি: বলিউডের একসময়ের খুব জনপ্রিয় হয়ে ওঠেন এই জুটি. হাত কারদিয়া আপনে সিনেমার শুটিংয়ের সময় দু’জন ঘ’নিষ্ঠ হয়েছিলেন। দুজনের সম্পর্ক নিয়ে শুরু হয় চর্চা। সেসময় গোবিন্দা বিবাহিত ছিলেন। তবে একসময় তাঁকে রানী মুখার্জির বেডরুম থেকে বের হতে দেখা যায়।
সঞ্জয় – সুস্মিতা: অ্যাকশনে বলিউডে চর্চায় উঠে আসেন সঞ্জয় দত্ত এবং সুস্মিতা সেন। শোনা যায় দীর্ঘদিন প্রেম করেছিলেন দুজনে। আমি কি বিদেশে একসাথে ঘুরতে যান এবং একটি মাত্র রুম ভাড়া নিয়েছিলেন। কিছু রিপোর্টার দুজনকে একসঙ্গে হোটেল রুমে থাকতে দেখে ফেলেন।

নানা পাটেকার – আয়েশা জুলক: জানা যায় একসময় মনীষা কৈরালার প্রেমে পড়েছিলেন নানা পাটেকার। কিন্তু গুঞ্জন রয়েছে হোটেল রুমের মনীষা এবং নানা পাটেকারের পাশাপাশি আরেক মহিলা ছিলেন। তিনি হলেন আয়েশা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button