Bangla SerialEntertainment

Nabab Nandini: পর’কীয়ার নতুন রূপ দেওর-বৌদির অ’বৈধ সম্পর্ক! ‘সোহাগ জল’কে টুকে দিলো ‘নবাব নন্দিনী’! ক্ষেপে গেলো মানুষ

বাংলা ধারাবাহিকের গল্প নিয়ে এখন প্রায় সময় নানারকম অভিযোগ উঠতে দেখা যায় সোশ্যাল মিডিয়াতে। বিশেষ করে পর’কীয়ার দৃশ্য দেখানো নিয়ে অভিযোগ ইতিমধ্যে বহুবার উঠে এসেছে নেটিজেনদের কথার মাধ্যমে। সেই সঙ্গে বাংলা টেলিভিশনের জনপ্রিয় চিত্রনাট্যকার লীনা গাঙ্গুলীর লেখনীতে বেশি পর’কীয়া থাকে বলেও অভিযোগ দর্শকদের। তা নিয়ে একাধিকবার সমালোচিত হয়েছেন লেখিকা।

কিন্তু এবার দর্শকদের মত যে ধারাবাহিকের মাধ্যমে পর’কীয়া দেখানোর নতুন ট্রেন্ড হয়ে উঠেছে বাংলা টেলিভিশনে। প্রসঙ্গত ইতিমধ্যে জি বাংলায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘সোহাগ জল’ যেখানে বৌদি এবং দেওরের মধ্যেকার যে সম্পর্ক তা নিয়ে একাধিক অভিযোগ উঠেছে ।

এবার সেই দৃশ্য ‘নবাব নন্দিনী’ ধারাবাহিকের গল্পে উঠে আসছে বলে মনে করছেন এই ধারাবাহিকের অনুগামীরা। তবে কিছুদিন আগে এই বিষয় নিয়ে মুখ খুলেছেন ‘সোহাগ জলে’র মুখ্য অভিনেতা হানি বাফনা। তিনি বলেছেন ধারাবাহিকগুলি আসলে বাস্তবের প্রতিচ্ছবি এবং বাস্তবে এ ধরনের ঘটনা হামেশাই হচ্ছে।সেই সঙ্গে আবার ‘নবাব নন্দিনী’ ধারাবাহিক নিয়েও ওই ধারাবাহিকের অভিনেতা বলেছেন গোটা বিষয়টা উঠে এলেও তা কতটা সত্য তা জানতে ধারাবাহিকটি দেখতে হবে আগে।

কিন্তু সে সব কথা মানতে নারাজ বাংলা ধারাবাহিকের দর্শকরা। তাদের মতে ধারাবাহিকগুলি টিআরপি তালিকায় নিজেদের স্থান বজায় রাখার জন্য এ ধরনের গল্প তুলে আনছে। কিন্তু এই ট্রেন্ড সমাজের জন্য ভালো না তাই বন্ধ হওয়া দরকার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button