Bollywood

Kajol-Rani: মা দুর্গা মিলিয়ে দিলেন দুই বোন’কে, দীর্ঘ বছর পর বিভেদ ভুলে বাড়ির দুর্গা পুজোতে বলিউডের দুই জনপ্রিয় অভিনেত্রী রানী এবং কাজল আবার একই ফ্রেমে!দেখে মন ভরাল বাঙালি

বলিউডের দুই জনপ্রিয় অভিনেত্রী কাজল এবং রানী মুখার্জি। দুজনেই একই পরিবারের একে অপরের খুড়তুতো বোন। তবে ৯০- এর দশক থেকে দুজনেই বলিউড ইন্ডাস্ট্রিতে নিজেদের অভিনয়ের দাপটে একের পর এক জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন দর্শককে, তাই বোন হওয়া সত্বেও তাদের মধ্যে একটা প্রতিযোগিতা থেকেছে সব সময়।

Rani Mukerji turns 39: Have you seen THESE photos of the birthday girl? |  IndiaToday
প্রতিযোগিতা ছাড়াও তাদের মধ্যে বেশিরভাগ সময় চলেছে একটা ঠান্ডা লড়াই। তবে সংবাদমাধ্যমের সামনে দুই অভিনেত্রীর কেউই প্রকাশ করেননি কিন্তু তাদের দুজনেরই মনোমালিন্যর কথা কারোরই অজানা নয়। বলিউডের নানা অ্যাওয়ার্ড ফাংশন থেকে শুরু করে এই দুর্গাপূজার সময় সব সময় তাদের এক জায়গায় দেখা গেলেও খুব কমই একে অপরের সঙ্গে দেখা যায়। তাই নিয়ে একাধিক জলঘোলা হয়েছে কিন্তু কেউই কোন উত্তর পাননি।

Durga Puja With Kajol And Rani Mukerji
শোনা যায় ২০১১ সালে রানী মুখার্জি এবং কাজল একসাথে করণ জোহারের টক শো ‘কফি উইথ করণ’- এ এসেছিল। সেই সময় করণ রানীকে বলে যে ‘সে যদি সাংবাদিক হতো তাহলে কাজলকে কি প্রশ্ন করতো?’ সাথে সাথেই রানী কাজল কে বলে যে সে তাকে যতটা পছন্দ করে কাজল তাকে কেন করে না? এইনিয়ে বহু জল্পনা ঘনিভূত হয়েছে বলিউডের অন্দরে।তবে দুই অভিনেত্রী বা তাদের পরিবারের পক্ষ থেকে এই বিষয়ে কিছুই সামনে আনা হয়নি। শোনা যায় একবার এক এওয়ার্ড ফাংশনে রানীকে এড়িয়ে যাওয়ার জন্য অজয় দেবগন এবং কাজল দুজনে তাড়াতাড়ি সেই অ্যাওয়ার্ড ফাংশন থেকে বেরিয়ে যায়। সেই নিয়ে নেট মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছিল।

Watch: Did Kajol really exit event with Ajay Devgn after Rani Mukerji won award?

তবে সম্প্রতি এই বছর দুর্গাপুজোয় আবার দুই বোনকে একে অপরের সঙ্গে ফটো তুলতে দেখা গেল। সাংবাদিকদের সামনে বহু বছর পর নিজেদের বিভেদ ভুলে আজ মহা অষ্টমীর পুজোর পর তাদেরকে একে অপরকে জড়িয়ে ছবি তুলতে দেখা যায়। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। কাজল এবং রানীর অনুরাগীরাও দুই অভিনেত্রীর এই পুনর্মিলনকে খুবই প্রশংসায় ভরিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button