Entertainment

‘ঝুকেগা নহি সালা’, পুষ্পা দেখে একই পদ্ধতিতে কাঠ পাচার করতে গিয়ে চোর ধরা পড়ল পুলিশের হাতে!

দেশজুড়ে জনপ্রিয় হয়েছে আল্লু অর্জুনের দক্ষিণী ছবি পুষ্পা। গানগুলি হিট হওয়ার পাশাপাশি গোটা সিনেমাই সুপারহিট। সেই সিনেমারই একটা গান শ্রীভল্লি এতটাই জনপ্রিয় হয়ে গেছে যে এখন সেগুলি সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড হয়ে গেছে।

শুধু তারকারাই নয়, সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরাও এখন সেই ট্রেন্ডে রিল বানাচ্ছে এবং তা ভাইরাল হয়ে যাচ্ছে। তবে ছেলেদের মধ্যে আবার জনপ্রিয় হয়েছে সিনেমার একটি বিশেষ ডায়লগ ‘ঝুকেগা নহি’।

তবে এই সিনেমা একজন পাচারকারীর গল্পকে নিয়ে তৈরি করা হয়েছে। আল্লু অর্জুন সেই পাচারকারীর চরিত্রে অভিনয় করেছেন। আর সেখানে চন্দন কাঠ পাচার চক্রকে দেখানো হয়েছে।

লাল চন্দন কাঠ খুবই দুর্মূল্য এবং দুর্লভ। সেটাই পাচারকে কেন্দ্র করে তৈরি হয়েছে গল্প। শিরোনাম পড়ে বুঝতে পেরেছেন যে পাচারকে কেন্দ্র করে এক ব্যক্তি ধরা পড়ে গেছে। সম্প্রতি বেঙ্গালুরু থেকে একটি ঘটনা উঠে এসেছে যা জানলে অবাক হয়ে যাবেন।

পুষ্পা ছবিতে যে রকম ভাবে পাচার করা দেখানো হয়েছে, তা দেখেই একজন লাল চন্দন পাচারকারী কাঠ পাচারের ফন্দি এঁটে বসে। সিনেমার মতো একই পদ্ধতিতে সে পাচার করতে যায়। কিন্তু দুর্ভাগ্যবশত পুলিস তার পেছনে পড়ে এবং ধরা পড়ে যায় সে।

বেঙ্গালুরুর বাসিন্দা ইয়াসিন ঝুনঝুনওয়ালা কর্ণাটক অন্ধ্রপ্রদেশ সীমান্ত থেকে মহারাষ্ট্রের দিকে যাওয়ার রাস্তা ধরে ট্রাকে করে কাঠ পাচারের চেষ্টা করে। অন্য রাজ্যের সীমা পার করে যখন মহারাষ্ট্রের সীমান্তে সে পৌঁছাতেই মহারাষ্ট্র পুলিস মেরাজনগরের গান্ধীচকে তাকে ধরে ফেলে। প্রায় ২.৪৫ কোটি টাকার কাঠ পাচার করা হচ্ছিলো বলে জানিয়েছে পুলিস। জেরায় ব্যক্তি স্বীকার করেছে যে পুষ্পা সিনেমা দেখে অনুপ্রাণিত হয়ে সে এই পন্থা অবলম্বন করেছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button