Sandy Saha: ডায়পার পরে রেল লাইনে উদ্দাম নাচ, রেল পুলিশের হাতে অ্যারেস্ট ইউটিউবার স্যান্ডি সাহা! মান’সিক রোগী একটা, কটাক্ষ নেটিজেনদের

সোশ্যাল পাড়ায় অত্যন্ত পরিচিত নাম স্যান্ডি সাহা(Sandy Saha)। উল্লেখ্য, তিনি হলেন ভাইরাল সেলিব্রিটি, ভাইরাল ইউটিউবার(Youtuber)। তার যে কোন‌ও কর্মকান্ড সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। আর নিজের বিভিন্ন আজেবাজে কাজের জেরে মাঝেমধ্যেই শিরোনাম দখল করে নেন এই ইউটিউবার। বলা বাহুল্য এই সব কাজ করে মানুষের সহ্যের সীমাকেও পার করে যান স্যান্ডি।

উল্লেখ্য, সেই রকমই একটি ঘটনা ফের ঘটিয়েছেন স্যান্ডি সাহা। সম্প্রতি, হাবরা স্টেশনে শিশুদের ডায়পার পরে প্রায় অর্ধনগ্ন হয়ে স্টেশনে এবং রেল লাইনে নেচেকুদে দর্শকদের মনোরঞ্জন করেন তিনি। তাঁর অশালীন সব অঙ্গভঙ্গি দেখতে লোক‌ও জড়ো হয়ে যায়। আর সেই ঘটনাকে ঘিরেই বিতর্কে জড়িয়েছেন স্যান্ডি।

ইউটিউবে লাখো ভক্ত এই স্যান্ডির। আর সেই ভক্তদের মনোরঞ্জন করতে মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় উল্টোপাল্টা কনটেন্ট নিয়ে ভিডিও করে থাকেন বাঙালি এই ইউটিউবার। কখন‌ও গায়ে কমলালেবু জড়িয়ে নাচ কখন‌ও আবার মা উড়ালপুলে ম্যাক্সি পরে নাচানাচি। তাকে ঘিরে বিতর্কের শেষ নেই।

উল্লেখ্য, গত মাসে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি ভিডিও আপলোড করেন ইউটিউবার স্যান্ডি সাহা। যেখানে দেখা যায় তিনি হাবরা স্টেশনে, এবং রেল ট্র্যাকে নেমে বাচ্চাদের ডায়পার পরে অর্ধনগ্ন শরীরে নাচানাচি করছেন আর তাকে দেখতে বহু মানুষের ভিড়। এই ভিডিও ভাইরাল হতেই আর তা রেল পুলিশের চোখে পড়তেই ইউটিউবারকে তলব করা হয়। হাজিরা দেওয়ার পর রেল আইন অমান্য করার অপরাধে স্যান্ডি সাহাকে আটক করে রেল পুলিশ। পরে অবশ্য তাকে জরিমানা করে ছেড়ে দেওয়া হয়।

Back to top button