দারুণ খবর! নস্টালজিয়া উস্কিয়ে আবারও টেলিভিশনের পর্দায় ফিরছে পাখি-অরণ্য জুটি! পেলো নতুন স্লট

বাংলা ধারাবাহিকে এমন বেশ কিছু ধারাবাহিক মাঝেমধ্যে আসে যেগুলি দর্শকদের মনে চিরকালীন হয়ে গেঁথে চায়। আর সেইরকমই একটি জনপ্রিয় ধারাবাহিক হল ধারাবাহিক বোঝেনা সে বোঝেনা। এই ধারাবাহিকে নায়িকা পাখির চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী মধুমিতা সরকার। আর নায়ক অরণ্যের চরিত্রে ছিলেন অভিনেত্রী নুসরাত জাহানের স্বামী তথা অভিনেতা যশ দাশগুপ্ত।

দারুন রকম জনপ্রিয়তা পেয়েছিল এই ধারাবাহিকটি। বলা যায়, স্টার জলসার পর্দায় এই ধারাবাহিকটি রীতিমতো কাঁপিয়ে দিয়েছিল বঙ্গদর্শক কূলকে‌। আদতে একটি হিন্দি ধারাবাহিক রিমেক ছিল এই ধারাবাহিকটি। যশ দাশগুপ্ত ও মধুমিতা সরকারের অভিনয় মন ছুঁয়ে গিয়েছিল দর্শকদের। বর্তমান মিঠাই ধারাবাহিকের সিড-মিটাইয়ের থেকেও হয়তো কিছুটা অংশে বেশি জনপ্রিয়তা পেয়েছিল এই ধারাবাহিকটি।

এসভিএফ প্রোডাকশনের এই ধারাবাহিকটি বাংলা টেলিভিশনের মধ্যে সর্বাধিক জনপ্রিয় ধারাবাহিকের তালিকায় প্রথম দিকেই থাকবে বলে আশা করা যায়। এই ধারাবাহিক থেকেই রাতারাতি জন্ম হয়েছিল দুই তারকার। যশ দাশগুপ্ত ও মধুমিতা সরকার।

টেলিভিশনের গন্ডি পেরিয়ে এই দুই তারকাই সিনেমায় পা রাখেন। শুরু হয় তাঁদের সিনেমা যাত্রার পালা। আর সেখানেও সফল এই দুই তারকা। যশ যেমন দাপিয়ে বড় পর্দায় অভিনয় করছেন একই সঙ্গে অভিনয় করছেন মধুমিতা। সিনেমার পাশাপাশি মধুমিতা আবার ওয়েব সিরিজেও সফল অভিনয় করেছেন। পরিবর্তিত হয়েছে তাঁদের ব্যক্তিগত জীবনও।

আর এবার শোনা যাচ্ছে বাঙালি দর্শকদের নস্টালজিয়া উস্কে পর্দায় আবারও একসঙ্গে দেখা যাবে চলেছে এই দুই তারকাকে। শোনা যাচ্ছে বড় পর্দায় একসঙ্গে নাকি জুটি বাঁধতে চলেছেন তাঁরা। একটি স্ক্রিপ্ট নিয়ে আলোচনাও নাকি চলছে। যদি এখনও কিছুই ফাইনাল হয়নি বলেই জানিয়েছেন অভিনেত্রী মধুমিতা সরকার। ভালো গল্প পেলে অবশ্যই তাঁরা কাজ করবেন বলে জানিয়েছেন। তবে তার আগে আরও একটা খুশির খবর রয়েছে।৩ জুলাই থেকে বোঝেনা সে বোঝেনা সোম থেকে রবি রাত ১১টায় দেখতে পাবেন।

Back to top button