Ekka Dokka: সমস্ত সম্পত্তি নাকি হস্তগত করেছে রঞ্জাবতী! প্রেগনেন্সিতেই ঝড় পোখরাজ-রঞ্জার জীবনে

লীনা গঙ্গোপাধ্যায়ের (Leena Ganguly) লেখনীতে এই মুহূর্তে জলসার পর্দায় চলা একমাত্র ধারাবাহিক হল এক্কাদোক্কা (Ekka Dokka)।‌ একটা সময় দর্শকরা এই ধারাবাহিকটি দেখতে অত্যন্ত পছন্দ করলেও সময়ের সঙ্গে সঙ্গে ক্রমেই তাল কেটেছে এই ধারাবাহিকের গল্পের। যার ফল স্বরূপ টিআরপিতে (TRP) ক্রমশ‌ই নিম্নমুখী হয়েছে এই ধারাবাহিকটি।

ইতিমধ্যেই বেজে গেছে এই ধারাবাহিকের বিদায় ডঙ্কা। শোনা যাচ্ছে একেবারে শেষের মুখে দাঁড়িয়ে রয়েছে এই ধারাবাহিকটি। ‌আর কিছুদিনের মধ্যেই এই ধারাবাহিকের বিদায় হয়ে আসতে চলেছে নতুন ধারাবাহিক। এমনকী সেই নতুন ধারাবাহিক আগমনের প্রচার ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। এমনকী চূড়ান্ত হয়ে গেছে দিনক্ষণ।

কেন এক্কাদোক্কা ধারাবাহিকে নিয়ে আসা হয়েছিল প্রতীক সেনকে?

প্রসঙ্গত উল্লেখ্য, এক্কাদোক্কা ধারাবাহিকের টিআরপি বাড়ানোর জন্য একটা সময় নির্মাতারা এই ধারাবাহিকের নায়ক নায়িকা জুটিকে ভেঙে দিয়েছিল। অভিনেতা প্রতীক সেন ও অভিনেত্রী সোনামণি সাহা জলসার অন্যতম সফল ‘মোহর’ ধারাবাহিকে অভিনয়ের সূত্রে দর্শকদের কাছে দারুণ পরিচিতি পেয়েছিল। আর সেই কারণেই টিআরপি বাড়াতে অভিনেত্রী সোনামণি সাহা অর্থাৎ রাধিকার বিপরীতে অভিনেতা সপ্তর্ষি মৌলিক অর্থাৎ পোখরাজকে সরিয়ে ডঃ অনির্বাণ গুহ রূপে নিয়ে আসা হয় প্রতীক সেনকে। যদিও টিআরপি ফেরেনি।

নিজের কঠিন লড়াইয়ে পোখরাজকে কি পাশে পাবে রঞ্জাবতী?

অন্যদিকে আসল নায়ক পোখরাজ কোণঠাসা হয়ে পড়েন। ‌ তার জীবনেও নিয়ে আসা হয় নতুন নায়িকা রঞ্জাবতী।‌ বর্তমানে এই রঞ্জাবতী সন্তান সম্ভবা। অর্থাৎ দুটি জুটির গল্প দেখানো হচ্ছে বর্তমানে এই ধারাবাহিকে। রাধিকা পরবর্তী রঞ্জাবতীকে ভালবাসে পোখরাজ। যদিও রাধিকা বা রঞ্জাবতী কাউকেই সহ্য করতে পারে না পোখরাজের বাড়ির লোকজন। সম্প্রতি রঞ্জাবতীর বিরুদ্ধে এক বিশাল বড় অভিযোগ এনেছে পোখরাজের বাড়ির লোকজন। তাদের অভিযোগ সমস্ত সম্পত্তি নাকি হস্তগত করেছে রঞ্জাবতী। যদিও এমন কাছে করেনি বলি দাবি করেছে রঞ্জা। এমনকি সে বলেছে সে সমস্ত সম্পত্তি পুনরায় তাদের নামে লিখে দেব।

কিন্তু এই কঠিন পরিস্থিতিতে তার পাশে এসে দাঁড়ায়নি পোখরাজ। বরং জবাবদিহি করেছে সে। কিভাবে নিজেকে নির্দোষ প্রমাণ করবে অন্তঃসত্ত্বা রঞ্জাবতী? পোখরাজকে কি সে পাবে নিজের এই লড়াইয়ে? উল্লেখ্য , আগামী ২৪শে সেপ্টেম্বর অন্তিম বারের মতো সম্প্রচারিত হতে চলেছে এক্কাদোক্কা। কারণ ২৫শে সেপ্টেম্বর থেকে ওই স্লটেই শুরু হচ্ছে লীনা গঙ্গোপাধ্যায়ের নতুন ধারাবাহিক জল থ‌ই থ‌ই ভালোবাসা। এই ধারাবাহিকের হাত ধরেই আবারও ফিরছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য।

Back to top button